whatsapp channel

Godhuli Alap: হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে করে বাড়ি আনলেন কৌশিক সেন, মেনে নেবে সমাজ!

জলসা পরিবারে আসছে নতুন মেগা ‘গোধূলি আলাপ’। বাংলা খ্যাত রাজ চক্রবর্তী প্রযোজনায় রয়েছেন। নতুন বছরের শুরুতে একাধিক নতুন ধারাবাহিক এনেছে জলসা। সব কটি কম বয়সেই হিট হয়ে গিয়েছে টিআরপি সারিতে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জলসা পরিবারে আসছে নতুন মেগা ‘গোধূলি আলাপ’। বাংলা খ্যাত রাজ চক্রবর্তী প্রযোজনায় রয়েছেন। নতুন বছরের শুরুতে একাধিক নতুন ধারাবাহিক এনেছে জলসা। সব কটি কম বয়সেই হিট হয়ে গিয়েছে টিআরপি সারিতে। আবারও নতুন ধারাবাহিকের আভাস দিল স্টার জলসা। শোনা গিয়েছিল গায়ক বাবুল সুপ্রিয় অভিনয় করবেন নায়কের চরিত্রে। কোনো কারণে সে পরিকল্পনা সফল হলোনা। রাজ চক্রবর্তী অনেকটাই উৎসুক ছিলেন এই মেগা নিয়ে। একসময় বলেছিলেন, “যে কোনো হিরো না পেলে আমি নিজেই ক্যামেরার সামনে দাঁড়াব।”

Advertisements

ষাটের দশকে বড় পর্দায় উত্তম সুমিত্রার ‘বিকেলে ভোরের ফুল’ সিনেমার গল্প অনেকেরই জানা নিশ্চয়ই। এর আদলেই তৈরী হয়েছে এই মেগার  প্রেক্ষাপটটি। বেশ অন্যরকম কিন্তু। মূলত এক অসম বয়সী প্রেমের গল্প দেখানো হবে এই ধারাবাহিকে। যেখানে এক বয়স্ক পুরুষ তাঁর থেকে অনেক কম বয়সী মেয়ের প্রেমে পড়ে যাবেন। বোঝাই যায়, বাস্তবে নায়িকার বয়স নায়কের বয়সের অর্ধেকেরও কম হবে।

Advertisements

শেষমেষ ধার্য্য হয়েছে ধারাবাহিকটিতে নায়কের চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন। মধ্যবয়স্ক মানুষের চরিত্রে দেখা যাবে তাঁকে। তাঁর বিপরীতে অভিনয় করবেন সৌমি। সম্পূর্ণ নতুন কমবয়সী নায়িকা তিনি। তাঁর সম্মন্ধে এখনও অবশ্য তেমন কিছু জানা যায়নি। ইতিমধ্যে প্রমোও শুট শুরু হয়ে গিয়েছে। লোহিয়া হাউজ, কলকাতা, বানতলা তে শুটিং করছে গোধূলি আলাপ টিম। অপরদিকে গোধূলি আলাপ সিরিয়ালের পর্বগুলির আসল শুটিং শুরু হবে এই মাসের শেষের দিক থেকেই।

Advertisements

প্রসঙ্গত, এই ধরনের গল্প কিন্তু বাঙালি দর্শক এর বড় পর্দায় দেখে থাকলেও ছোট পর্দায় এর আগে দেখেননি। হিন্দির ছোটপর্দায় একটি ধারাবাহিকে অবশ্য দেখা গেছে এই ধরনের ধারাবাহিক এর আগে। নামটা ছিল ‘দিল সামভাল যা যারা।’ স্মৃতি কালরা এবং সঞ্জয় কাপুর অভিনীত ধারাবাহিক ছিল এটি। ধারাবাহিকটি দেখে বেশ মজা পেয়েছিল দর্শক। আবারও নতুন করে বাংলায় হাজির এমন গল্প। কতটা স্থান পাবে এই স্টোরি? দর্শক কি অনুরাগী হতে পারবে?

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media