whatsapp channel

Nusrat Jahan: ‘জীবনে অনেক সমস্যা এসেছে’, সামাজিক মাধ্যমে এই প্রথম মুখ খুললেন নুসরত জাহান!

নুসরত জাহান (Nusrat Jahan) এখনও তাঁর নামের সাথে ‘রুহি’ নামটিও ব্যবহার করেন। তিনি ও বিতর্ক সমার্থক। নুসরতের সব কাজের মধ্যেই বিতর্ক খুঁজে পান নেটিজেনদের একাংশ। নুসরত ও নিখিল জৈন (Nikhil…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নুসরত জাহান (Nusrat Jahan) এখনও তাঁর নামের সাথে ‘রুহি’ নামটিও ব্যবহার করেন। তিনি ও বিতর্ক সমার্থক। নুসরতের সব কাজের মধ্যেই বিতর্ক খুঁজে পান নেটিজেনদের একাংশ। নুসরত ও নিখিল জৈন (Nikhil Jain)-এর বিয়ের এক বছর কাটতে না কাটতেই তিনি ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন যার কারণ এখনও স্পষ্ট নয়। এরপর নিখিলকে ছেড়ে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে তিনি। জন্ম হয় তাঁদের পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর।

Advertisements

ঈশানের জন্মের পর পুরসভা অনুমোদিত বার্থ সার্টিফিকেটের মাধ্যমে প্রকাশিত হয় ঈশানের পিতৃপরিচয়। কিন্তু নুসরত কখনও তা নিয়ে মুখ খোলেননি। নিখিলের সাথে আইনি বিয়ে না হওয়ায় বিয়েকে ‘অবৈধ’ বলতে দ্বিতীয়বার ভাবেননি নুসরত। অথচ বিশ্বকর্মা পুজোর দিন তাঁর সিঁথিতে সিঁদুর দেখে নিখিল সহ অনেকের মনে হয়েছে, তিনি ও যশ গোপনে বিয়ে করেছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Advertisements

নুসরতের বান্ধবী প্রভা আগরওয়াল (Prabha Agarwal) ও যশ ছাড়া এই মুহূর্তে সবাই নুসরতের থেকে দূরত্ব বজায় রাখছেন। পাশে নেই পরিবার। অথচ নুসরত বলছেন, তিনি তাঁর পরিবার পেয়েছেন। সবকিছু দেখে মনে হচ্ছে, তাঁর জীবন বড্ড তালগোল পাকানো। কিন্তু এত ঝড়ের মুখোমুখি হয়েও তিনি কঠিন ভাবে দাঁড়িয়ে থেকেছেন। এবার তাঁর ইন্সটাগ্রাম পোস্টে সেই বার্তাই দিলেন তিনি। নুসরত লিখেছেন, সমস্ত ঝড়ের মুখে দাঁড়িয়েও আত্মবিশ্বাসের সাথে লড়াই করেছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এর মধ্যে শুটিং ফ্লোরে ফিরছেন নুসরত। শুরু হয়ে গিয়েছে অভিজিত গুহ (Abhijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Ray) পরিচালিত ফিল্ম ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-র শুটিং। এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন নুসরত।

whatsapp logo
Advertisements
Avatar