whatsapp channel

আসতে চলেছে ‘পবিত্র রিশতা’, সুশান্ত সিং রাজপুতকে নিয়ে আবেগে ভাসলেন রাখি সাওয়ান্ত

গত মাসেই এক বছর সম্পন্ন হয় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক বছর। আজকের দিনে দাড়িয়েও এই নামটা কোথাও পড়লে বা শুনতে পেলে মন খারাপ হয়। যখন সুশান্ত প্রথম প্রথম টেলিভিশনের…

Avatar

HoopHaap Digital Media

গত মাসেই এক বছর সম্পন্ন হয় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক বছর। আজকের দিনে দাড়িয়েও এই নামটা কোথাও পড়লে বা শুনতে পেলে মন খারাপ হয়। যখন সুশান্ত প্রথম প্রথম টেলিভিশনের পর্দায় আসে তখন ওর মিষ্টি হাসি আর সরল চাহুনি অনেকের হৃদয় কাড়ে। দর্শকদের মনোরঞ্জন করবে বলেই ইঞ্জিয়ারিং জগৎ ছেড়ে রঙিন দুনিয়ায় আসেন সুশান্ত। নাচ দিয়ে শুরু হয় কেরিয়ার, তারপর একতা কাপুরের হাত ধরে হিন্দি ধারাবাহিকে পদার্পণ।

ধীরে ধীরে সুশান্তের জনপ্রিয়তা বাড়তে থাকে মানব চরিত্রের মধ্যে দিয়ে। ২০০৯ সালে শুরু হয় ধারাবাহিক ‘পবিত্র রিশতা’। ২০১৪ সালে প্রায় ১৫০০ পর্যায়ে পৌঁছে বন্ধ হয়ে যায়। যদিও সুশান্ত ছাড়ে ২০১১ তে, কারণ ততোদিন তিনি বড় পর্দায় পা দিয়ে দেন। সেইসময় তাঁর পরিবর্তে সেই চরিত্রে অভিনয় করেন অভিনেতা হিতেন তেজওয়ানি। বড় পর্দায় সুশান্ত কাই পো চে দিয়ে যাত্রা শুরু করেন। এটি ২০১৩ তে মুক্তি পায়। এরপর শুধ দেশী রোম্যান্স, পিকে, ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী, এম এস ধোনি, রাবতা, কেদারনাথ এর মতন অনেকগুলি সিনেমা করেন। কিন্তু, এর পরেও তার ঝুলন্ত দেহ পাওয়া যায় তারই আবাসন থেকে। ঠিক কি কারণে আত্মহত্যা করেন তার কারণ আজও অজানা।

সম্প্রতি আসতে চলেছে ‘পবিত্র রিশতা ২.০’। একাধিক পুরনো জনপ্রিয় হিন্দি ধারাবাহিককে নতুন মোড়কে ফিরিয়ে আনা হচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। ‘অর্চনা’র চরিত্রে থাকছেন অঙ্কিতা। এবং সূত্রের খবর, ‘মানব’-এর চরিত্রে অভিনয় করবেন অভিনেতা শাহির শেখ।

সম্প্রতি রাখি সাওয়ান্ত পাপারাজ্জিদের মুখোমুখি হন মুম্বাইয়ের রাস্তায়। সুশান্ত প্রসঙ্গে এবং ‘পবিত্র রিশতা ২.০’ প্রসঙ্গে কথা বলতে গিয়ে আবেগে ভেসেছেন। তার কথায় সুশান্ত যখন থেকে পবিত্র রিশতা ধারাবাহিক করতেন তখন থেকেই স্টার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media