whatsapp channel

‘সম্পর্কে অনেক চড়াই উৎরাই থাকে’, রুবেলের সঙ্গে ছবি দিয়ে এ কী বললেন শ্বেতা!

বর্তমানে সম্পর্ক যেন তাসের ঘরের মতোই ঠুনকো। বিশেষ করে বিনোদন জগতে বেশিরভাগ তারকাদের সম্পর্ক আজ আছে তো কাল নেই। কিন্তু এক্ষেত্রে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রুবেল দাস (Rubel Das)…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বর্তমানে সম্পর্ক যেন তাসের ঘরের মতোই ঠুনকো। বিশেষ করে বিনোদন জগতে বেশিরভাগ তারকাদের সম্পর্ক আজ আছে তো কাল নেই। কিন্তু এক্ষেত্রে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রুবেল দাস (Rubel Das) ব্যতিক্রম। টেলিভিশন এর এই জনপ্রিয় জুটির সম্পর্ক এখন প্রায় সবসময়ই চর্চায় থাকে। সিরিয়ালের সেটে কাজ করতে করতেই বন্ধুত্বটা প্রেমে মোড় নেয় তাঁদের। আর এখন তো রীতিমতো চোখে হারান তাঁরা একে অপরকে। বিশেষ করে রুবেলের পরপর অসুস্থতায় শ্বেতা যে ভাবে তাঁর পাশে ছিলেন তা দেখে ধন্য ধন্য করেছিলেন সকলেই।

Advertisements

মাঝে কিছুদিন গুঞ্জন ছড়িয়েছিল, শ্বেতা রুবেলের মধ্যে নাকি দূরত্ব বেড়েছে। তখন কোনো উত্তর না দিলেও সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সব উত্তর দিয়ে দিলেন শ্বেতা। রুবেলের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন তিনি। অভিনেত্রীর পরনে হালকা বেগুনি রঙা শাড়ি, লাল ব্লাউজ। সঙ্গে পরেছেন মানানসই অলঙ্কার। পাশে রুবেলকে দেখা গেল নীল পাঞ্জাবি আর সাদা পাজামায়। ছিমছাম সাজে বেশ মিষ্টি দেখাচ্ছে দুজনকে।

Advertisements

'সম্পর্কে অনেক চড়াই উৎরাই থাকে', রুবেলের সঙ্গে ছবি দিয়ে এ কী বললেন শ্বেতা!

Advertisements

ক্যাপশনে শ্বেতা লিখেছেন, ‘কিছু কিছু সম্পর্ক বিধাতার লেখা থাকে, সেই সম্পর্কগুলোকে যত্ন করে রাখার দায়িত্ব, সম্পর্কে থাকা মানুষ দুটোকেই নিতে হয়। অনেক চড়াই উৎরাই থাকে, সেগুলো কে অতিক্রম করতে হয়, সম্পর্কটাকে শিশুর মতো আগলে বড়ো করতে হয়, দীর্ঘায়ু করতে হয়, আর ঠিক সেই সম্পর্কটাই তোর আর আমার যার মধ্যে কোনো প্রতিযোগিতা নেই, হার জিৎ নেই, কোনো স্বার্থ নেই। বেঁচে থাকুক সম্পর্ক, ভালোবাসার সম্পর্ক’। পালটা রুবেল লিখেছেন, ‘আমার ভালবাসা, বিশ্বাস, ভরসা, শক্তি, সম্পর্কের আর এক নাম শ্বেতা। ভালোবাসি মামমাম’।

Advertisements

এই মুহূর্তে রুবেলকে দেখা যাচ্ছে জি বাংলার ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে। অন্যদিকে শ্বেতাও সম্প্রতি ফিরেছেন সিরিয়ালে। জি বাংলাতেই নতুন ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’তে দেখা যাচ্ছে তাঁকে। শ্বেতার বিপরীতে রয়েছেন রণজয় বিষ্ণু। সদ্য শুরু হয়েছে এই সিরিয়ালটি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই