whatsapp channel

Rohan-Srijla: পর্দার প্রেমিক ঋষির সঙ্গে পিহুর ঘনিষ্ঠতা, বিচ্ছেদের পথে রোহন-সৃজলা!

করোনা অতিমারীর সময় থেকেই বিনোদন জগত ও আশেপাশে শোনা যাচ্ছে বিবাহ বিচ্ছেদ ও ব্রেক-আপের খবর। রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu) ও সোহিনী (Sohini)-র ব্রেক-আপের খবর ঘুরে বেড়াচ্ছে গত কয়েক দিন ধরেই।…

Avatar

Advertisements
Advertisements

করোনা অতিমারীর সময় থেকেই বিনোদন জগত ও আশেপাশে শোনা যাচ্ছে বিবাহ বিচ্ছেদ ও ব্রেক-আপের খবর। রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu) ও সোহিনী (Sohini)-র ব্রেক-আপের খবর ঘুরে বেড়াচ্ছে গত কয়েক দিন ধরেই। ইতিমধ্যেই যুক্ত হল রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya) ও সৃজলা গুহ (Srijala Guha)-র ব্রেক-আপের গুঞ্জন।

Advertisements

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)-র সঙ্গে সৃজলার নাচের উষ্ণ রসায়ন সকলের কাছে প্রশংসিত হওয়ার সাথে সাথেই ছড়িয়ে গিয়েছে রোহন ও সৃজলার ব্রেক-আপের গুঞ্জন। যদিও রোহন এই কথা অস্বীকার করছেন। কিন্তু অনেকের ধারণা, জোর করে রোহন একটি সম্পর্ককে টিকিয়ে রাখতে চাইছেন। রোহন জানিয়েছেন, তিনিও এই কথা শুনেছেন। কিন্তু তিনি জানেন, ইন্ডাস্ট্রিতে অনেক রটনাই হয়। তবে তাঁদের ব্রেক-আপ হয়নি। রোহনের মতে, তাঁর দিক থেকে সব ঠিক আছে।

Advertisements

Advertisements

শন ও সৃজলার অনস্ক্রিন রসায়ন দর্শকদের অত্যন্ত পছন্দের। ফলে ‘মন-ফাগুন’-এর টিআরপিও যথেষ্ট ভালো। কিন্তু রোহন যাবতীয় রটনা নিয়ে বিচলিত নন। তিনি জানিয়েছেন, কিছু বাইরের লোক শন ও সৃজলার সম্পর্ক নিয়ে রটনা শুরু করলেও তাঁদের সম্পর্ক এক সহশিল্পীর সঙ্গে অপর সহশিল্পীর সম্পর্কের মতোই। রোহন ইনসিকিউরিটিতে ভোগেন না। তিনি নিজের কাজ নিয়ে নিজেকে ব্যস্ত রাখতে চান।

Advertisements

রোহন নিজেও একসময় ‘ভজগোবিন্দ’ সিরিয়ালে অভিনয় করেছেন। সেই সময় তাঁর সহ-অভিনেত্রীকে নিয়েও হয়েছিল রটনা। তাঁরা এই ধরনের রটনা নিয়ে মজা করেন বলে জানিয়েছেন রোহন।

whatsapp logo
Advertisements