Hoop PlusTollywood

Subhashree Ganguly: ছেলের শুভদিনে আদর্শ মায়ের দায়িত্ব পালন করলেন শুভশ্রী

কথায় আছে, ‘যে রাঁধে সে চুলও বাঁধে’। আর এই প্রবাদকে রূপায়িত করেন টলিউডের অন্যতম সুন্দরী ও জনপ্রিয় নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বিগত কয়েকবছর ধরেই নানারকম সব চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেন দর্শকদের। তবে শুধুমাত্র কেরিয়ার নিয়ে ব্যস্ততা নয়, স্বামী সন্তানকে নিয়ে ঘরকন্না করতেও বেশ সিদ্ধহস্তা অভিনেত্রী। একরত্তি সন্তান ইউভানকে নিয়ে বেড়াতে যাওয়া, তার সারাদিনের যত্ন পরিচর্যা করা- সবটাই একাহাতে সামলান অভিনেত্রী। এককথায় বলতে গেলে, বাস্তবিক জীবনেও তিনি এক সফল ‘পরিণীতা’।

এদিকে জন্মের পর থেকেই টলিপাড়ার স্টারকিডদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে ওঠে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সন্তান ইউভান চক্রবর্তী। সেই থেকেই সংবাদ শিরোনামে উঠে আসে এই একরত্তির নাম। তার কারণ অবশ্যই তার বাবা ও মা। বিশেষ করে মায়ের কারণে বেশি চর্চায় থাকে ইউভান। মায়ের সঙ্গে ঘুরতে যাওয়া, সময় কাটানোর মুহূর্ত সব ক্যামেরাবন্দি হয়ে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট হয়। আর তাতেই খুদে এই শিশুকে ভালোবাসায় ভরিয়ে দেন তার মায়ের অনুরাগীরা।

আর এবার জীবনের এক গুরুত্বপূর্ণ পর্যায়ে পা বাড়াল এই খুদে সন্তান। নার্সারি ছেড়ে সে এবার বড় স্কুলে ভর্তি হল। শুরু হল তার স্কুল যাওয়াও। এর এই খবর ফলাও করে জানিয়েছেন স্টার-মাম্মা শুভশ্রী। তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন এই ছবিতে মা ও ছেলেকে দেখা গেছে। খুদে ইউভানের পরণে রয়েছে স্কুলড্রেস- লাল জামা, নীল রংয়ের ডেনিম প্যান্ট, সাদা মোজা, কালো জুতো, পিঠে স্কুলব্যাগ। অন্যদিকে বাড়ির বাইরে তার পিছনে দাঁড়িয়ে তার মা। অভিনেত্রীর পরণে রয়েছে কালো টিশার্ট এবং কালো জিন্স। চোখে রয়েছে সানগ্লাস।

বাড়ির বাইরে তোলা হয়েছে ছবিদুটি। দিনটি যে দুজনের কাছেই বেশ গুরুত্বপূর্ণ, তা তাদের মুখের অভিব্যক্তি থেকেই স্পষ্ট হয়েছে। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বড় স্কুলের আসল ছবি। শুভেচ্ছা আমার সোনা’। আর এই ছবি দেখেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা। অনেকেই এই খুদের এই বিশেষ দিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন, আবার অনেকেই তার আগামী জীবনে সফলতা কামনা করেছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা