Hoop PlusTollywood

বরকে দিয়েই কাজ করাচ্ছেন শ্রীময়ী, ‘শুকিয়ে গিয়েছে’, এ কী বলে বসলেন কাঞ্চন!

ট্রোলকে সঙ্গে নিয়েই বৈবাহিক জীবনে পা রেখেছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। শ্রীময়ীর এটাই প্রথম বিয়ে হলেও অভিনেতা বিধায়ক কাঞ্চন অবশ্য তৃতীয় বারের জন্য বসলেন বিয়ের পিঁড়িতে। ৫০ পার করার পর বছর ২৬ এর যুবতীকে বিয়ে করে তীব্র কটাক্ষের মুখে পড়েন তিনি। সঙ্গে চলতে থাকে চটুল সমালোচনা। ট্রোলিং থেকে বাঁচতে দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্টের অপশন লিমিটেড করে রেখেছেন। তবুও ট্রোলিং বন্ধ হচ্ছে না তাঁদের নিয়ে।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের প্রতিনিধি পৌঁছে গিয়েছিলেন কাঞ্চন শ্রীময়ীর ফ্ল্যাটে। তাঁদের নতুন সংসারের এক ঝলক উঠে এল নেট পাড়ায়। শ্রীময়ী জানালেন, সবে মাত্র বিবাহ পর্ব মিটেছে। দম নিতে সবে শুরু করেছি। ঘরদোর খুব অগোছালো হয়ে রয়েছে। এরপরেই কাঞ্চনের দিকে দেখিয়ে তিনি বলে ওঠেন, ‘আর এই যে আমার বর, ওকে বলেছিলাম বিয়ের কদিন প্রচুর মেকআপ করেছি, তুলি গুলো পর্যন্ত শুকিয়ে রাখেনি।’

শ্রীময়ীর কথা শুনেই কাঞ্চন তড়িঘড়ি বলে ওঠেন, ‘এগুলো ধোওয়ার দায়িত্ব ছিল আমার, শোকানোর দায়িত্বও ছিল আমার। শুকিয়ে গিয়েছে। আমি রেখে আসছি’। একাধিক বার ‘সরি’ বলতেও শোনা যায় অভিনেতাকে। কাঞ্চন তাহলে শ্রীময়ীর কথায় রীতিমতো উঠছেন বসছেন! অভিনেত্রী সঙ্গে সঙ্গে বলে ওঠেন, ‘না না, জানে যে কাজগুলি দিয়েছি একদম সঠিক কাজ দিয়েছি’।

শ্রীময়ী এর আগেই জানিয়েছিলেন, শ্বশুরবাড়িতে এসে নাকি তাঁকে কুটোটি নেড়ে দুটো করতে হচ্ছে না। কাঞ্চন কোনো কাজই করতে দিচ্ছেন না তাঁকে। রান্নাবান্নাও করতে হচ্ছে না তাঁকে। শুধু মুগ্ধ হয়ে তাঁর দিকে তাকিয়ে রয়েছেন। বিয়ের পরপরই যুগলে অষ্টমঙ্গলা সেরে এসেছেন দুজনে। বিয়ের পর প্রথম বার দোল খেলবেন তাঁরা একসঙ্গে। কাঞ্চন জানান, তাঁদের ‘প্রেমিক প্রেমিকা’র সঙ্গেই এবারের দোল উদযাপন করবেন তাঁরা। অর্থাৎ অভিনেতার বাড়িতে প্রতিষ্ঠিত রাধা গোবিন্দকে নিয়েই দোল উৎসব পালন করবেন তাঁরা। রঙে অ্যালার্জি থাকায় আবির দিয়েই দোল খেলেন শ্রীময়ী। আর হোলির দিন বন্ধুবান্ধবদের সঙ্গে জমিয়ে মাংস ভাত খাওয়ার পরিকল্পনা রয়েছে বলেও জানান কাঞ্চন।

ñ

Related Articles