Hoop Plus

করণ জোহরকে পাত্তাই দিলেন না অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত, রইল ভিডিও

কঙ্গনা রানাওয়াতকে নিয়ে বরাবরই চর্চায় থাকে নেটিজেনরা। চর্চার বিষয় যাই হোক সিনেমা হতে পারে, তার লুক হতে পারে, তার অভিনয় হতে পারে কিংবা তার বিতর্কের মন্তব্য হতে পারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে কঙ্গনা দুটি পুরস্কার পেয়েছেন ‘গ্যাংস্টার’ সিনেমার জন্য। ২০০৬ সালে এই অ্যাওয়ার্ড শো হয়েছে। এই সিনেমা কঙ্গনার বলিউডের ফ্লিম ছিল। এই দুটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একটি ভিডিওতে দেখা যাচ্ছে বলিউড ‘কুইন’ অ্যাওয়ার্ড নিয়ে তার অভিনীত সিনেমা গ্যাংস্টার এর মেকআপ আর্টিস্ট, প্রমূখ নির্মাণকারীদের এবং সঙ্গে পরিচালক অনুরাগ কাশ্যপকে ধন্যবাদ জানিয়েছেন। অন্য একটি ভিডিওতে দেখা গেছে সেই সিনেমার প্রযোজক মহেশ ভাট এবং মুকেশ ভাটকে তিনি সবার সামনে ধন্যবাদ জানিয়েছেন। এছাড়াও সবার নজর কেড়েছে তা হলো, সেই অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন করন জোহার। কঙ্গনা তার দিকে দুটি ভিডিওতে না তাকিয়ে চলে যান। আবার একটি ভিডিওতে করণ তাকে শুভেচ্ছা জানিয়েছেন এই পুরস্কারের জন্য কিন্তু তিনি তাঁকে ধন্যবাদ না জানিয়ে এবং আর না দেখে চলে গেছে।

প্রসঙ্গত এই ভিডিও মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট তার টুইটারে কিছুদিন আগে পোস্ট করেছিল। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কঙ্গনা বলিউডের স্বজনপোষণ নিয়ে গলা তুলেছেন। সেই ভিডিওতে তিনি বলিউডের পরিচালক-প্রযোজকদের নাম নিয়েছেন। তেমনই মহেশ ভাটের নামেও তিনি মন্তব্য করেছেন। তাই সেই মন্তব্যের জবাব দিতেই পূজা টুইটারে এই ভিডিও পোস্ট করেছেন। তিনি সেখানে দাবি জানিয়েছিলেন যে, কঙ্গনার ডেবিউ ফিল্ম মহেশ ভাটের প্রযোজনায় ছিল। তিনি এখন তার নামে এমন কথা বলছেন কেন। এই মন্তব্যের জবাব দিতে ছাড়েননি কঙ্গনা। এখন দেখুন সেই ভিডিও।

whatsapp logo