whatsapp channel

Monami Ghosh: সাদা টাইট পোশাকে স্পষ্ট শরীরের প্রতিটি ভাঁজ, ফের ভাইরাল মনামী!

মনামী ঘোষ (Monami Ghosh) নিজেও জানেন না, তাঁর হাতে ফিল্মের কাজ কেন এত কম! কিন্তু যতবার মনামী ফিল্মে অভিনয় করেছেন, সকলের নজর কেড়েছেন। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে না ধারাবাহিকেও। কয়েক…

Avatar

Nilanjana Pande

মনামী ঘোষ (Monami Ghosh) নিজেও জানেন না, তাঁর হাতে ফিল্মের কাজ কেন এত কম! কিন্তু যতবার মনামী ফিল্মে অভিনয় করেছেন, সকলের নজর কেড়েছেন। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে না ধারাবাহিকেও। কয়েক বছর আগে শেষবার মনামীকে স্টার জলসার ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’-য় দেখা গিয়েছিল। এরপর তাঁকে ওই চ্যানেলের রিয়েলিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের আসনে দেখা গিয়েছিল। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি মনামী একজন দক্ষ নৃত্যশিল্পী ও সফল ইউটিউব ভ্লগার। সাধারণতঃ ট্র্যাভেল ভ্লগ পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও মনামী যথেষ্ট অ্যাকটিভ। সম্প্রতি তিনি নিজের একগুচ্ছ ফটোশুট শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

ইন্সটাগ্রামে মনামী ছবিগুলি শেয়ার করেছেন বৃহস্পতিবার। মনামীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে অফ হোয়াইট রঙের সিকুইনড ড্রেস। ড্রেসটি একটি এ লাইন ড্রেস। ফুলস্লিভ ড্রেসটি নিটেড। হিমেল আবহাওয়ার জন্য তা বিশেষ ভাবে তৈরি। ড্রেস জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। এই ড্রেসের সাথে রয়েছে একই ফ্যাব্রিকের তৈরি সিকুইনড নেকপিস যা গলায় পরে রয়েছেন মনামী। সিকুইনড ড্রেসের সাথে মনামীর মেকআপ যথেষ্ট হালকা। শিমারি ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের সরু টান রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হাইলাইটারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বিনুনি। ডান হাতের আঙুলে অনেকগুলি অক্সিডাইজড আংটি পরেছেন মনামী।

ছবিগুলি শেয়ার করে তিনি ইংরাজিতে লিখেছেন, ‘ইন মাই ডেলুলু’। অনুরাগীদের একাংশ মনামীর সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকে মুগ্ধ তাঁর আওয়ারগ্লাস টোনড ফিগার দেখে। তবে অনেকে সমালোচনা করেছেন বরাবরের মতো। মনামী সমালোচনার উত্তর দেননি। কারণ তিনি নেতিবাচক মনোভাবকে পাত্তা দেন না।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। এটি মৃণাল সেন (Mrinal Sen)-এর বায়োপিক। ফিল্মে মৃণাল-পত্নী গীতা সেন (Gita Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo