Bengali SerialHoop Plus

Shruti Das: স্বর্ণেন্দুর সঙ্গে বিয়ে প্রসঙ্গে অবশেষে নীরবতা ভাঙলেন ‘রাঙা বউ’ শ্রুতি

টেলিটাউনের সবচেয়ে চর্চিত জুটি হলেন স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) ও শ্রুতি দাস (Shruti Das)। শ্রুতির তুলনায় চৌদ্দ বছরের বড় স্বর্ণেন্দু। সম্পর্কের তিন বছর পার হয়ে গেল তাঁদের। অসমবয়সী সম্পর্কের কারণে উভয়কেই বহু কটাক্ষ শুনতে হয়েছে। সোশ্যাল মিডিয়াতেও ট্রোলড হয়েছেন তাঁরা। অনেকের ধারণা ছিল, স্বর্ণেন্দুর প্রেমিকা শ্রুতি। অতএব তাঁর হাতে কাজের অভাব থাকবে না। কিন্তু শ্রুতি বা স্বর্ণেন্দু কোনোদিনই একে অপরকে ব্যবহার করেননি। ফলে শ্রুতির হাতে কাজ এসেছে, কিন্তু অনেকটাই দেরি করে। জি বাংলায় নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’-এর হাত ধরে ছোট পর্দায় আবারও কামব্যাক করতে চলেছেন তিনি। এক গ্রামের মেয়ের নববধূর সাজে সেজে শ্বশুরবাড়ি যাওয়ার প্রোমো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। কিন্তু অপরদিকে গুঞ্জন শুরু হয়েছে, চলতি বছরেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন স্বর্ণেন্দু ও শ্রুতি।

প্রসঙ্গত, ‘রাঙা বউ’ পরিচালনা করছেন স্বর্ণেন্দু। ফলে গুঞ্জন তৈরি হয়েছে তাঁদের বিয়ে নিয়ে। তবে এই গুঞ্জন নস্যাৎ করে দিয়েছেন শ্রুতি। তিনি জানিয়েছেন, আপাতত বিয়ের পরিকল্পনা নেই। তাঁরা দুজনে মিলে ‘রাঙা বউ’-এর যাত্রাপথকে সফল করতে চান বলে জানিয়েছেন শ্রুতি। তবে তাঁদের বিয়ে যখন হবে, তখন ধূমধাম করে বিয়ে করার ইচ্ছা রয়েছে শ্রুতির। কারণ বিয়ে জীবনে একবারই হয়। শ্রুতির বিশেষ ইচ্ছা হল, পালকি করে শ্বশুরবাড়িতে প্রবেশ করবেন তিনি। তবে শ্রুতি ও স্বর্ণেন্দুর বিয়ের চিন্তাভাবনা থাকলেও তাড়া নেই। তাঁরা একসাথেই থাকতে চান।

জি বাংলায় জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন শ্রুতি। এই ধারাবাহিকের পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। প্রথমদিকে শ্রুতি নিজেই স্বর্ণেন্দুকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তিনি বয়সে অনেকটাই ছোট। তাছাড়া স্বর্ণেন্দু পছন্দ করতেন না শ্রুতিকে। কিন্তু ঘটনাচক্রে একসময় তাঁর ভালো লেগে যায় নায়িকাকে। সূত্রপাত হয় প্রেমের।

‘ত্রিনয়নী’-র পর স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’-তে নোয়ার চরিত্রে অভিনয় করেছিলেন শ্রুতি। কিন্তু ধারাবাহিকটি শুরু হওয়ার এক বছরের মধ্যেই বন্ধ হয়ে গিয়েছিল। এরপর শ্রুতিকেও কাজের জন্য অপেক্ষা করতে হয়েছিল। অবশেষে ‘রাঙা বউ’ হয়ে ফিরতে চলেছেন তিনি। এই ধারাবাহিকে শ্রুতির বিপরীতে অভিনয় করছেন গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)।

whatsapp logo