whatsapp channel

Sohag Jol: স্লট ছিনিয়ে নিল নতুন ধারাবাহিক, কপাল পুড়লো উর্মির!

বারবার স্লট পরিবর্তন হচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটির। কিন্তু তবু উর্মি ও সাত্যকির জুটি দর্শকদের কাছে প্রিয়। কয়েক মাস আগে ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালটির…

Avatar

Nilanjana Pande

বারবার স্লট পরিবর্তন হচ্ছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটির। কিন্তু তবু উর্মি ও সাত্যকির জুটি দর্শকদের কাছে প্রিয়। কয়েক মাস আগে ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালটির স্লট পরিবর্তন হয়েছিল। রাত ন’টার স্লটে সম্প্রচারিত শুরু হয়েছিল জনপ্রিয় এই ধারাবাহিকের। কিন্তু স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘এক্কা দোক্কা’-র সাথে লড়াইয়ে রীতিমত পিছিয়ে পড়ছিল উর্মি ও সাত্যকির কাহিনী। ফলে আবারও কয়েক মাসের মধ্যেই হল এই ধারাবাহিকের স্লট পরিবর্তন।

আগামী 28 শে নভেম্বর থেকে রাত ন’টার স্লটে সম্প্রচারিত হতে চলেছে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও হানি বাফনা (Honey Bafna) অভিনীত নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। কিন্তু এখনও অবধি জানা যায়নি ‘এই পথ যদি না শেষ হয়’-এর সম্প্রচারের সময়। এই ধারাবাহিকটি হয়তো রাতের স্লট পেতে পারে বলে আশঙ্কা অনেকের। রাতের স্লট অথবা দুপুরের স্লট পাওয়ার অর্থ হল আর কিছুদিনের মধ্যেই বেজে যাবে ধারাবাহিকের বিদায় ঘন্টা। এমনকি অন্দরের খবর, শেষ হয়ে যেতে চলেছে ‘এই পথ যদি না শেষ হয়’।

‘ক্রেজি আইডিয়াজ’ প্রযোজিত সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’-কে স্লটহারা করল সুশান্ত দাস (Sushanta Das) প্রযোজিত সিরিয়াল ‘সোহাগ জল’। এই ধারাবাহিকের শুরুতেই বিবাহ বিচ্ছেদ। শুভ্র ও জয়ীর নিজেদের হাতে সাজানো সংসার ভাঙনের পথে। জয়ী চায় না চলে যেতে। কিন্তু তবুও তাকে যেতেই হবে। সত্যিই কি কখনও আবার এক হতে পারবে শুভ্র ও জয়ী। এই প্রশ্নের উত্তর দিতে আসছে ‘সোহাগ জল’।

‘সোহাগ জল’-এর মাধ্যমে ছোট পর্দায় আসতে চলেছে শ্বেতা ও হানির নতুন জুটি। ভবিষ্যৎ বলে দেবে এই জুটির অনস্ক্রিন রসায়ন। অথবা আবারও এগিয়ে যাবে উর্মি ও সাত্যকি।

whatsapp logo