Bengali SerialHoop Plus

Srijla Guha: গানের তালে দুলছে পেট, বেলি ডান্সের ভিডিও শেয়ার করে কটাক্ষের মুখে সৃজলা

সৃজলা গুহ (Srijla Guha) বহুদিন ধরেই ছোট পর্দা থেকে দূরে রয়েছেন। মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন সৃজলা। এই ধারাবাহিকে তাঁর অভিনয় দক্ষতা প্রশংসিত হয়েছিল। সৃজলার বিপরীতে অভিনয় করেছিলেন শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। তাঁদের দুজনের সম্পর্কের গুঞ্জন রটলেও পরবর্তীকালে তা গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন শন ও সৃজলা। বর্তমানে ওটিটিতে কাজ করছেন সৃজলা। তবে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ তিনি। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন সৃজলা। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে নেটিজেনদের একাংশের কটাক্ষের সম্মুখীন হলেন তিনি।

সৃজলা অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন দক্ষ বেলি ডান্সার। কয়েকটি ডান্স স্কুলে বেলি ডান্সের ওয়ার্কশপ করান সৃজলা। রবিবার ইন্সটাগ্রামে বেলি ডান্সের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওতে সৃজলার পরনে রয়েছে কালো রঙের ক্রপ টপ ও একই রঙের হারেম। কোমরে রয়েছে লাল রঙের কাপড়ের উপর সোনালি রঙের সিকুইনের কারুকার্য করা বেলি ডান্সের জন্য প্রয়োজনীয় কোমরবন্ধ। হালকা মেকআপ করেছেন সৃজলা। চোখের কোল ভরেছেন কালো কাজলে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। খোলা রয়েছে চুল। ‘দাভাই’ গানের সাথে বেলি ডান্স করেছেন সৃজলা। ব্যাকগ্রাউন্ডের দেওয়ালে আঁকা রয়েছে মা দুর্গার প্রতিকৃতি।

ভিডিওটি শেয়ার করে সৃজলা লিখেছেন, এমন ভাবে নাচো যেন মনে হয় তোমাকে কেউ দেখছে না। কারণ কেউ কদর করে না, সকলে সমালোচনা করে। কিন্তু সৃজলার ভিডিওর কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করে নাভি দেখিয়ে নাচ দেখানোর বিরোধিতা করেছেন। অনেকে লিখেছেন, এই ধরনের ভিডিও শেয়ার করলে সকলে সমালোচনা করবেই।

তবে বরাবরের মতোই সৃজলা ট্রোলারদের পাত্তা দেননি। আগামী দিনে তাঁকে দেখা যাবে রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) পরিচালিত ওয়েব সিরিজ ‘কেয়ার অফ চৌধুরী বাড়ি’-তে।

whatsapp logo