whatsapp channel

‘মেহেন্দি’ থেকে ‘গায়ে হলুদ’, ইমনের বিয়ের প্রতিটি মুহূর্তে সাবেকিয়ানার ছোঁয়া, রইলো অ্যালবাম

ইমন চক্রবর্তী। এই নামটি এখন বাংলা সঙ্গীত জগতের এক উজ্জ্বল নাম। তিনি প্রেমের সাগরে হাবুডুবু খাচ্ছেন। তাঁর মনের মানুষ সঙ্গীত জগতেরই একজন। সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে আংটি বদল মা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ইমন চক্রবর্তী। এই নামটি এখন বাংলা সঙ্গীত জগতের এক উজ্জ্বল নাম। তিনি প্রেমের সাগরে হাবুডুবু খাচ্ছেন। তাঁর মনের মানুষ সঙ্গীত জগতেরই একজন। সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে আংটি বদল মা দুর্গার আগমনের সময় তৃতীয়ার দিনই সকলকে চমকে দিয়ে সেড়েছিলেন। তারপর সেই ছবি নিজেই সোশ্যাল মিডিয়াতে দিয়ে চমকে দেন জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। এরপর বছর শুরুতেই নীলাঞ্জন ও ইমন নিজেদের সোশ্যাল ম্যারেজ কবে হবে সেই তারিখ ও ঘোষণা করেন। ফেব্রুয়ারির ২ এ নিজের প্রেমিকের সাথে সাতপাকে ঘোরার কথা ঘোষণা করেন।

Advertisements

মাঘ মাসের মাঝেই ইমনের অন্দরে বিয়ের সানাই বেজে উঠেছে। নীলাঞ্জন আর ইমনের অন্দরে প্রজাপতি উড়ে এসেছে। গত রবিবার নিজের বাড়িতেই নীলাঞ্জনের সাথে রেজিস্ট্রি ম্যারেজ ও সেড়ে নিয়েছেন। এই দিন লাভ বার্ডস সাবেকি সাজেই ধরা পড়েছিলেন। এই দিন গায়িকা কমলা বেনারসী শাড়িতে আর সোনার গহনা আর নীলাঞ্জন সাদা পাঞ্জাবিতে হ্যান্ডসাম হাঙ্ক হয়ে সুন্দর করে সেজে বিয়েটা করেই নিলেন। পরিবার পরিজনদের নিয়ে আইনি খাতায় নিজেদের বিয়েটা সারলেন সাথে মালাবদল হয়ে গেল এই জুটির।

Advertisements

Advertisements

এখন বিয়ের নিয়ম রীতি শুরু হয়ে গিয়েছে। শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে জোর কদমে। নীলাঞ্জন ঘোষের সঙ্গে শুভ দৃষ্টির করার কয়েক ঘণ্টা আগে নিজের হাতে নীলাঞ্জনের নামে মেহেন্দির ছবি শেয়ার করলেন ইমন চক্রবর্তী। নিজের ইনস্টাগ্রাম হ্যন্ডেলে ইমন শেয়ার করেন মেহন্দির বেশ কয়েকটি ছবি। মেহেন্দীর অনুষ্ঠানে হলুদ রঙের শাড়ি পরে সাদা মাটা সাজে মেহন্দির অনুষ্ঠানে উপস্থিত হন।
দু’হাত ভরা গাড় মেহেন্দি হয় গায়িকার। কথায় বলে, মেহেন্দির রং গাড় হলে নাকি বরের ভালোবাসা বাড়ে। ছবিতে ইমনের হাতের মেহেন্দির রং খুবই গাড় হয়। তাহলে বলতেই হয় নীলাঞ্জনের প্রেম বেশ পোক্ত। এই ছবি প্রকাশ্যে আসতে গায়িকার অনুরাগীরা আপ্লুত হয়ে যান। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisements

আজ নীলাঞ্জন আর ইমনের স্বপ্নের দিন। আর কিছুক্ষণের মধ্যে সাতপাকে ঘুরবেন এই জুটি। তার আগেই নিজেদের গায়ের হলুদের লাইভ ভিডিও পোস্ট করলেন ইমন নিজের ফেসবুক পেজে। নীলাঞ্জন সাদা আর গোল্ডেন কাজ করা পাঞ্জাবি আর চোখে সানগ্লাস পড়ে নিয়ম মেনে গায়ে হলুদ মাখছেন অন্যদিকে নীলাঞ্জনের গায়ের ছোঁয়ানো হলুদ হাসিমুখে নিজের গায়ে লাগালেন। গায়ে হলুদের অনুষ্ঠানে অভিনেত্রী সাদা আর গোল্ডেন শাড়ি আর সোনার গহনাতে সেজেছেন। ইমনকে এই সাজে বেশ মিষ্টি লাগছিল। নিমেষে ভাইরাল গায়ে হলুদের এই ভিডিও।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media