whatsapp channel

সুইমিংপুলে ভিজে পোশাকে জলপরী, মৌনির বিকিনি লুকে উষ্ণতার পারদ নেটদুনিয়ায়

বাংলার কোচবিহারের তনয়া মৌনি রায়। কিন্তু ইনি আবার নাগিন কন্যা। হ্যা অবশ্য এই পরিচিতি পাওয়ার আগে দীর্ঘ স্ট্রাগেল করতে হয় মৌনিকে। পড়াশোনা করতে করতে অভিনয় করার ঝোঁক হয়। ২০০৭ সালে স্টার…

Avatar

HoopHaap Digital Media

বাংলার কোচবিহারের তনয়া মৌনি রায়। কিন্তু ইনি আবার নাগিন কন্যা। হ্যা অবশ্য এই পরিচিতি পাওয়ার আগে দীর্ঘ স্ট্রাগেল করতে হয় মৌনিকে। পড়াশোনা করতে করতে অভিনয় করার ঝোঁক হয়। ২০০৭ সালে স্টার প্লাসের ধারাবাহিক “কিউকী সাস ভি কাভি বাহু থি ” র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মৌনি। দীর্ঘ দিন ধরে হিন্দি সিরিয়ালে নিজের দক্ষতায় অভিনয় করে গেছেন একের পর এক সিরিয়াল। নাগিন সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয় হন মৌনি রায়। এছাড়া নিজের নাচের জন্য বেশ খ্যাত। আর অভিনয় দিয়ে ছোট পর্দায় দাপটের সাথে অভিনয় করে এবার বড় পর্দায় প্রবেশ করেছেন মৌনি রায়। প্রথমেই অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ‘গোল্ড’ সিনেমায় অভিনয় করেছেন।

তারপর কে.জি.এফ আর মেড ইন চায়নায় দুর্ধষ অভিনয়ের জন্য মৌনি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন। অভিনয় আর নাচের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকেন। যখনই ফাঁক পান ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের পোজ দিয়ে ছবি পোস্ট করেন। সবসময়ে ফুরফুরে মেজাজে থাকতে পছন্দ করেন মৌনি। খাওয়া-দাওয়া, নাচ, নতুন পোশাক সব কিছুরই ছবি ভক্তদের সাথে শেয়ার করেন। নিজের প্রেমজীবন লুকোচুরিতে রাখলেও বিটাউনে এখন এই খবর লকডাউনে দুবাইতে থাকাকালীনই বিশেষ বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গে সময় কাটাতে শুরু করেন মৌনী। অনেকে দাবি করছেন সূরজের সাথে লুকিয়ে এনগেজমেন্ট সেরে নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

অভিনেত্রীর প্রায়শই নানান ফটোশুট ও ভিডিও ভাইরাল হয়। এবার এই বঙ্গতনয়া এই ঠান্ডার মধ্যে নিজের বিকিনি ফটোশুটে সোশ্যাল মিডিয়ার পাতায় আগুন লাগালেন। হ্যা ঠিকই শুনেছেন। এই ছবিগুলিতে তাঁকে জলপরী-র থেকে কোনও অংশে কম কিছু মনে হচ্ছে না। এই ছবিগুলিতে তাঁর তাকানোর ভঙ্গিমা বেশ নটি। আর তাই অনুরাগীদের প্রতি বেশ নজর কেড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

কখনও সাদা বিকিনিতে বিকিনি লুক, কখনও আবার সুইমিং পুল থেকে মোনোকিনি লুক, জলের মধ্যে নিজের শরীরের উষ্ণ আবেদনে সকলকে নিজের দিকে থমকে দিয়েছেন। মৌনি রায় মানেই দর্শকদের মনে এক উষ্ণ আবেদন। আর হট ডিভার এই উষ্ণ ফটোশুটই ফের বুঝিয়ে দিল। হট ডিভার এই উষ্ণ ফটোশুট দেখে অনেকেই বলে উঠলেন ফিগার পুরো পার্ফেক্ট। শরীরের কোথাও নেই বিন্দুমাত্র মেদ। অবশ্য এই মেদহীন চেহারার পিছনে আছে কড়া ডায়েট। নিমেষে ভাইরাল এই বিকিনি ফটোসেশান। এই ছবিতে অনুরাগীদের লাইক আর শেয়ার করতে বেশি সময় লাগেনি।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media