Bengali SerialHoop Plus

‘বাবুউউ’র বাবা হওয়ার খবর শুনেই মুখ ব্যাজার কৃষ্ণার, ‘নিম ফুল’এর প্রোমো দেখে ট্রোল নেটিজেনদের

বড় টুইস্ট আসতে চলেছে ‘নিম ফুলের মধু’তে (Neem Phuler Modhu)। জি বাংলার এই সিরিয়াল প্রথম থেকেই জমজমাট গল্প উপহার দিয়ে দর্শক ধরে রেখেছে। বিশেষ করে ইদানিং গল্পে নিত্য নতুন মোড় এনে টিআরপি অনেকটাই বাড়িয়ে নিয়েছে নিম ফুলের মধু। বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’র পরেই টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে এই সিরিয়াল। আর এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে আরোই উচ্ছ্বসিত দর্শকরা।

নিম ফুলের মধুর দর্শকরা জানেন, সদ্য সিরিয়ালে দেখানো হয়েছে, বাড়ির বড় ছেলে, বউমা অয়ন মৌমিতা আর ননদ বর্ষাকে ভিখারি পাচারকারী চক্রের হাত থেকে উদ্ধার করে ফিরিয়ে এনেছে পর্ণা। বিহারে গিয়ে বাড়ির সদস্যদের সুরক্ষিত ভাবে উদ্ধার করেছে পর্ণা সৃজন সহ দত্ত বাড়ির অন্যরা। যদিও বাড়িতে ফিরে সব দোষ পর্ণার ঘাড়েই চাপায় অয়ন মৌমিতা। তবে এই ঘটনার পর যে জেঠুও পর্ণার দলে চলে এসেছেন তা বোঝা গিয়েছে স্পষ্টই।

দত্ত বাড়িতে এখন কার্যত উৎসবের মরশুম। নতুন প্রোমোতে দেখা গিয়েছে, বাড়ির সকলে মিলে নাচগানের মাঝেই হঠাৎ জ্ঞান হারিয়ে লুটিয়ে পড়ে পর্ণা। ডাক্তার এসে চিকিৎসা করেই দেন বড় সুখবর। সৃজনকে তিনি জানান, ‘তুমি বাবা হতে চলেছো’। স্বাভাবিক ভাবেই এমন সুখবর শুনে সকলেই মুখেই ফুটে ওঠে হাসি। শুধু অন্ধকার হয়ে যায় কৃষ্ণার মুখ। মনে মনে তিনি বলে ওঠেন, ‘বাবুটা এত বড় কবে হয়ে গেল!’

এই প্রোমো দেখেই ট্রোলিং শুরু করেছে নেটিজেনদের একাংশ। এত ভালো একটা খবর, তাতেও মুখ ব্যাজার ‘বাবুউউ’র মায়ের! এক জন লিখেছেন, ‘বাবুর বাবু হবে তাতেও এই মহিলার আপত্তি’। কয়েকজন আবার মজা করে লিখেছেন, ‘আজকাল বাবুরাও বাবা হয়’। সৃজনের মা কৃষ্ণার মুখে ‘বাবুউউ’ ডাক ট্রোলের পাশাপাশি বেশ জনপ্রিয়ও হয়েছে। তেমনি তাঁর চরিত্রটি প্রায়ই উঠে আসে সমালোচনার কেন্দ্রে। ছেলে হাতছাড়া হয়ে যাচ্ছে ভেবে বউমার উপরে যে অত্যাচার করে কৃষ্ণা, তাতে ক্ষুব্ধ অনেকেই। এবার বাবুর বাবু হওয়ার খবরে কৃষ্ণা কী কাণ্ড ঘটায় সেটাই দেখার।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই