Hoop PlusTollywood

Dev-Jeet: দেবকে জড়িয়ে ধরে চুমু খেলেন জিৎ, হতবাক রুক্মিণী

আগামী ২৯শে এপ্রিল বড়পর্দায় মুক্তি পেতে চলেছে দেবের বহুল প্রতীক্ষিত ছবি কিশমিশ। সেই ছবির প্রচারে দেব এবং রুক্মিণী ঝড় তুলেছেন। এবার স্টার জলসার নতুন শুরু হওয়া ‘ইস্মার্ট জোড়ি’ অনুষ্ঠানে এসেছিলেন দেব আর রুক্মিণী। যার সঞ্চালনা করছেন জিৎ। রুক্মিণী এবং দেবকে নিয়ে প্রায়শই টলিপাড়ার অন্দরে চর্চা হতে থাকে। দুই পৃথিবীর এত বছর পর তাদের এখন প্রায়ই তারা একসঙ্গে। আবারও একসঙ্গে সখ্যতায় মেতেছেন তারা।

জিৎ দেব আর রুক্মিণীর মধ্যে একটা খেলা খেলার নির্দেশ দেন। খেলাটি হল যে কে কতক্ষণ পলক না ফেলে তাকিয়ে থাকতে পারেন। আর এই খেলার মাধ্যমেই বোঝা যায় সম্পর্কের প্রকৃত রসায়ন। রুক্মিণীর চোখের দিকে নাগাড়ে তাকিয়ে থাকার অভ্যেস তাঁর আছে এমন অকপট স্বীকারোক্তি করেন। তখন জিৎ তাঁকে বলেন, অভ্যেসের চেয়ে আরও বেশি ক্ষণ তাকাতে হবে। জিৎ বলেন যে চোখের দিকে তাকিয়ে অনেক কথা বলা যায়। আর এটি ভালোবাসার অন্যতম গভীর ভাষা। আর এটি দর্শক বেশ পছন্দ করেন।

স্বাভাবিকভাবেই দেব একটু অস্বস্তিতে পড়েন এবং লজ্জা পেয়ে যান। এরপর জিৎ যা করেন তা কেউ আশা করতে পারেননি। জিৎ দেবকে হঠাৎই চুম্বন করতে আগ্রহী হয়ে ওঠেন। তিনি সোজাসুজি বলেন যে দেবকে তিনি ঠোটে চুমু খাবেন। তারপর দেবের দিকে ফুল হাতে এগিয়ে গিয়ে সটান জড়িয়ে ধরে চুমু খান। আর যখন জিৎ দেবকে ছাড়লেন তখন দেব তো লজ্জায় একাকার। আর এসব দেখে রুক্মিণী হতবাক।

প্রসঙ্গত জিতেরও পরবর্তী ছবি মুক্তি পেতে চলেছে ২৯শে এপ্রিল। আর কিশমিশের সঙ্গে রাবণ যে জোর টেক্কা দেবে বক্স অফিসে তা আর বলার অপেক্ষা রাখে না। একদিকে দেবের ছবিতে রয়েছেন নবাগত পরিচালক রাহুল মুখার্জি অন্যদিকে জিতের ছবিতে রয়েছেন নবাগত নায়িকা লহমা ভট্টাচার্য।

whatsapp logo