Hoop PlusTollywood

Ankush Hazra: প্রেমিকা ঐন্দ্রিলাকে ছেড়ে শ্রাবন্তীকে বিয়ে করতে চান অঙ্কুশ!

শিয়রে ভ্যালেন্টাইন্স ডে। আর এই প্রেম দিবসের আগেই একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন টলিপাড়ার দুই মুক্তবিহঙ্গ অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। এবারের প্রেম দিবসে তারাই সবথেকে চর্চিত কাপল। কিন্তু প্রেম তো হল অনেকদিন, ঐন্দ্রিলাকে বিয়ে কবে করছেন অঙ্কুশ? এই প্রশ্নে এখন শোরগোল পড়েছে নেটমাধ্যমে। এর মাঝে আবার কখনো মাখোমাখো চুম্বনের ছবি, কখনো আবার বেডরুম থেকে একান্ত আদরের ছবি শেয়ার করেছেন দুজনে। ফলে প্রশ্নটা আরো জোরালো হচ্ছে ক্রমশ। এর মাঝেই অন্য আরেক অভিনেত্রীকে বিয়ে করতে চাইলেন অঙ্কুশ। আর তাতে রেগে আগুন ঐন্দ্রিলা। ঘটনাটি ঠিক কি? দেখুন সবিস্তারে।

আর এই পুরো ঘটনা একটি ভিডিওকে ঘিরে। অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়ে যখন সামাজিক মাধ্যমে চলছে মাতামাতি, ঠিক তখনই ঐন্দ্রিলাকে এই একই প্রশ্ন করে একটি ভিডিও বার্তা পাঠান অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এই ভিডিওতে অভিনেত্রী তার সতীর্থকে জিজ্ঞেস করে বসেন যে সে বিয়েটা কবে করছে। তিনি ভিডিওতে বলেন, “তোদের একসঙ্গে কত বছর হল বল তো? তোদের রিলেশনশিপ বোধহয় ১২ বছরের বেশি হয়ে গিয়েছে। অনেকদিন তো হল! বিয়েটা কবে করছিস?” আর এই ভিডিও দেখেই অঙ্কুশের কাছে ছুটে যায় ঐন্দ্রিলা। তারপর?

তারপর অঙ্কুশ এই ভিডিও দেখে বলে বসেন, “ধুর! সবসময় ভালো লাগে না। সবাই একই প্রশ্ন করছে। কী করে বলি? লজ্জায় কারওকে কিছু বলতে পারছি না।” এছাড়াও একপ্রকার তিনি মজার ছলে বলেন, “শ্রাবন্তীর যদি আমার ব্যাচেলর থাকায় এত প্রবলেম থাকে, তাহলে ও আমাকে বিয়ে করে নিক! আমার কোনও আপত্তি নেই।” এই কথা শোনার পর ঐন্দ্রিলাকে আর দেখে কে। রাগে কিড়মিড় করতে থাকে সে। অন্যদিকে প্রেমিকার এমন রণচণ্ডি অবতার দেখে পালানোর পথ খুঁজতে থাকে অঙ্কুশ।

আর এই পুরো ভিডিও নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলে দিয়েছেন এই দুই অভিনেতা ও অভিনেত্রী। ভিডিও পোস্ট করে অঙ্কুশ লিখেছেন, ‘বিয়েটা হচ্ছে না, পার্ট থ্রি, ফিচারিং শ্রাবন্তী; কি করবো, সুন্দরীদের দেখলে না বলতেও পারিনা’। আর এই ভিডিও দেখে হেসেই খুন তাদের অনুরাগীরা। অনেকেই আবার অনেক মন্তব্য করেছেন, কেউ কেউ ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দুজনকে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা