whatsapp channel

Krishnakoli: শ্যুটিংয়ের ফাঁকে রোমান্টিক গানে কৃষ্ণা-মুন্নির যুগলবন্দী, রইলো ভিডিও

সম্প্রতি স্লট পরিবর্তন হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র। 13 ই সেপ্টেম্বর থেকে প্রতিদিন সন্ধ্যা ছ’টার সময় সম্প্রচারিত হবে ‘কৃষ্ণকলি’। এবার ‘কৃষ্ণকলি’র মুন্নি ও কৃষ্ণা একসাথে ধরা দিলেন ইন্সটাগ্রাম রিলে।…

Avatar

HoopHaap Digital Media

সম্প্রতি স্লট পরিবর্তন হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র। 13 ই সেপ্টেম্বর থেকে প্রতিদিন সন্ধ্যা ছ’টার সময় সম্প্রচারিত হবে ‘কৃষ্ণকলি’। এবার ‘কৃষ্ণকলি’র মুন্নি ও কৃষ্ণা একসাথে ধরা দিলেন ইন্সটাগ্রাম রিলে।

‘কৃষ্ণকলি’র মুন্নি ওরফে অনন্যা গুহ (Ananya Guha) সম্প্রতি ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করেছেন। রিলে ‘শেরশাহ’ ফিল্মের ‘রাতাঁ লম্বিয়া’ গানের সঙ্গে লিপ সিঙ্ক করতে ও এক্সপ্রেশন দিতে দেখা গেল ‘কৃষ্ণা’ সৌমি চ্যাটার্জি (Soume chatterjee) ও অনন্যাকে। অনন্যা রিলটি শেয়ার করে হ্যাশট‍্যাগ ট্রেন্ডিং লিখলেও সৌমি লিখেছেন, তাঁর প্রিয় বোন। অনুরাগীদের পছন্দ হয়েছে সৌমি ও অনন্যার এই রিল। রিলে সৌমির পরনে রয়েছে নীল রঙের ফ্লোরাল প্রিন্টেড শিফন শাড়ি ও ব্লাউজ এবং বিডসের গয়না। অপরদিকে সম্পূর্ণ ওয়েস্টার্ন ড্রেস পরেছেন অনন্যা। তাঁর পরনে রয়েছে লাল রঙের অফ শোল্ডার ক্রপ টপ ও অফ হোয়াইট পেন্সিল স্কার্ট এবং লম্বা পালকের ইয়ারিং।

‘কৃষ্ণকলি’ ছাড়াও অনন্যা অভিনয় করছেন ‘গ্রামের রানী বীনাপাণি’-তেও। নেগেটিভ চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন অনন্যা। অভিমন‍্যু মুখার্জী (Abhimanyu Mukherjee) পরিচালিত ফিল্ম ‘লকডাউন’-এ শ্রাবন্তী (Srabanti Chatterjee)-র টিনএজ বয়সের চরিত্রে দেখা যাবে অনন্যাকে। এমএক্স প্লেয়ারের নতুন একটি ওয়েব সিরিজেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনন্যা।

সদ্য মাধ্যমিক পাশ করে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছেন। পরবর্তীকালে তাঁর ফিল্ম স্টাডিজ অথবা জিওগ্রাফি নিয়ে উচ্চশিক্ষার ইচ্ছা রয়েছে। তবে পাশাপাশি অভিনয় চালিয়ে যেতে চান তিনি। আপাতত পড়াশোনা ও অভিনয় নিয়ে ব্যস্ত অনন্যা।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (@reel_ananya)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media