whatsapp channel

Kajol: করণ জোহরের সাথে কেন ঝগড়া করেছিলেন কাজল!

করণ জোহর (Karan Johar) তাঁর কেরিয়ারে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেতা হিসাবে। এরপর সহকারী পরিচালক হিসাবে আদিত্য চোপড়া (Aditya Chopra)-র সাথে কয়েকটি ফিল্মে কাজ করেন তিনি। পরিচালক হিসাবে তাঁর আত্মপ্রকাশ ‘কুছ কুছ…

Avatar

Nilanjana Pande

করণ জোহর (Karan Johar) তাঁর কেরিয়ারে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেতা হিসাবে। এরপর সহকারী পরিচালক হিসাবে আদিত্য চোপড়া (Aditya Chopra)-র সাথে কয়েকটি ফিল্মে কাজ করেন তিনি। পরিচালক হিসাবে তাঁর আত্মপ্রকাশ ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মাধ্যমে। এই ফিল্ম ব্লকবাস্টার হিট হয়েছিল। ফিল্মে মুখ্য ভূমিকায় নজর কেড়েছিলেন শাহরুখ খান (Shahrukh Khan), কাজল (Kajol), রানি মুখার্জী (Rani Mukherjee)। রানির চরিত্রের নাম ছিল টিনা। কাজল অভিনয় করেছিলেন অঞ্জলির চরিত্রে। শাহরুখের চরিত্রের নাম ছিল রাহুল। ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মাধ্যমে দেশ জুড়ে ছড়িয়ে পড়ে নতুন ফ্যাশন স্টেটমেন্ট। এমনকি আমজনতা পরিচিত হয় ফ্রেন্ডশিপ ডে-র সাথে। কিন্তু এই ফিল্মের সেটেই কাজলের সাথে তুমুল ঝগড়া হয়েছিল করণের।

একটানা পঁয়তাল্লিশ মিনিট ধরে এই ঝগড়া চলেছিল। কাজল জানিয়েছেন, প্রকৃতপক্ষে, তিনি টিনার চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন। কিন্তু এই চরিত্রে করণের পছন্দ ছিলেন রানি। কাজলের মনে হয়েছিল, টিনার চরিত্র তিনি সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পারবেন। কিন্তু করণ তাঁকে স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, কাজলকে অঞ্জলির চরিত্রেই অভিনয় করতে হবে। তিনি কাজলের কথা শুনতে না চাইলে অভিনেত্রী শেষ অবধি চিৎকার-চেঁচামেচি জুড়ে দেন। করণ আর সহ্য করতে না পেরে এক ধমক দিয়ে চুপ করিয়েছিলেন রানিকে। 1998 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছিল সেই বছরের সেরা মুভি। ফিল্মফেয়ারে প্রায় সবকটি বিভাগেই এই ফিল্ম পুরস্কার পেয়েছিল।

‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সেটে কাজল ও রানি দুই বোন হলেও একে অপরকে এড়িয়ে চলতেন। করণের মনে হত, তাঁদের পরিবারে হয়তো কোনো সমস্যা আছে। প্রকৃতপক্ষে, কাজলকে বরাবর রানি দিদি বলেই জেনে এসেছেন। তবে বড় হওয়ার সাথে সাথেই বিভিন্ন কারণে তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। তবে কাজলের বোন তানিশা (Tanisha Mukherjee)-র সাথে রানির যথেষ্ট ভালো বন্ধুত্ব ছিল।

তবে কাজলের বাবা সমু মুখার্জী (Somu Mukherjee)- র প্রয়াণের পর তাঁদের মধ্যে কমতে থাকে দূরত্ব। বর্তমানে রানি ও কাজলের মধ্যে যথেষ্ট ভালো সম্পর্ক রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)