whatsapp channel

Bollywood: চোখ ফেরাতে পারবেন না অক্ষয় কুমারের ভাগ্নিকে দেখলে, দেখুন কতটা হট বম্ব হয়েছেন

স্টার কিডদের দেখলে মাঝে মধ্যে চোখ ফেরানো যায় না। তাদের মা বাবারা যেমন সাফল্য পান তাদের সন্তানরা তেমনই পরিচিতি পান তাদের দৌলতে। বিশেষ করে বলিউডে স্টার কিডদের একটা আলাদা জগৎ…

Avatar

স্টার কিডদের দেখলে মাঝে মধ্যে চোখ ফেরানো যায় না। তাদের মা বাবারা যেমন সাফল্য পান তাদের সন্তানরা তেমনই পরিচিতি পান তাদের দৌলতে। বিশেষ করে বলিউডে স্টার কিডদের একটা আলাদা জগৎ আছে যেখানে তারা প্রায় প্রতিদিন ভাইরাল হন, আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠেন। তেমনই এক স্টার কিড হলেন অক্ষয় কুমারের একমাত্র ভাগ্নি।

কে এই ভাগ্নি? ইনি হলেন টুইঙ্কেল খান্নার বোন রিঙ্কি খান্নার মেয়ে নওমিকা শরণ (Naomika Saran) । বর্তমানে রিঙ্কি খান্নার সঙ্গে ইংল্যান্ডে থাকেন। দেখতে দেখতে বেশ লম্বা চওড়া হয়ে উঠেছেন নওমিকা। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি আপলোড করে চলেছেন। তার ছবিতে লাইক কমেন্টের বন্যা বইছে। নওমিকা’র রূপের প্রশংসায় মেতেছেন বহু অনুরাগী। তাহলে কি তিনি বলিউডে আসছেন?

জানা যায় ইংল্যান্ড নিবাসী নওমিকা একজন দুর্দান্ত কথক নৃত্যশিল্পী। তবে, বলিউডে পদার্পণ করবেন কিনা সেই ব্যাপারে কোনো সঠিক খবর নেই। একটা সময় রিঙ্কি খান্না বলিউডে পা রাখেন অভিনেত্রী হওয়ার নেশায়। কিন্তু, ভাগ্যের কাছে হেরে যান। বাবা রাজেশ খান্না ও মা ডিম্পল হয়েও তিনি বলিউডের মাটিতে জমি শক্ত করতে পারেননি।

টুইঙ্কেল খান্নার বোন রিঙ্কি খান্নার প্রথম ছবি ছিল ‘প্যার মে কভি কভি’। এরপর করেন ‘জিস দেশ মে গঙ্গা রেহতা হ্যায়’, ‘মুঝে কুছ কহেনা হ্যায়’, ‘ঝঙ্কার বিটস’, ‘চামেলী’ র মতন কিছু মুভি করেন। এই ‘চামেলী’ ছিল তার শেষ মুভি। এরপরেই বিয়ে করেন রিঙ্কি খান্না। সোজা ইংল্যান্ড যান এবং গুছিয়ে সংসার করেন। সম্প্রতি রিঙ্কি খান্নার মেয়ের ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। রূপের ছটায় হট বম্ব হয়ে উঠছেন তরুণী নওমিকা।

whatsapp logo