Hoop PlusRegional

আঁটসাঁট পোশাক সাহসী পোজ দিলেন অভিনেত্রী মোনালিসা, ছবি দেখে ঘাম ঝরল ভক্তদের

অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা ( Bhojpuri actress Monalisa) মানেই হট কেক। তার শরীরী আবেদন যে কাউকে কাত করে দিতে পারে। বয়স তার কাছে কিছুই না, দিন দিন বেড়েই চলেছে তার শরীরের আবেদন। হালকা মেদে উচলে পড়ছে ভরা যৌবন। কখনো শাড়ি তো কখনো ওয়েস্টার্ন ড্রেসে সোশ্যাল মিডিয়া কাঁপান তিনি। দিন দিন তার ফ্যান ফলোয়িং সংখ্যাও বাড়ছে। এই মুহূর্তে ভোজপুরী অভিনেত্রী মোনালিসার রূপের উত্তাপে উষ্ণ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি, ভোজপুরি সিনেমার বিখ্যাত অভিনেত্রী মোনালিসা কিছু ফটোশ্যুট করিয়েছেন যেখানে তার পরনে রয়েছে মিষ্টি গোলাপী রঙের পোশাক। তার পরনের পোশাক এতটাই ছোট ও টাইট যে তার ক্যারিশমায় গরম হতে পারে যে কোনো পুরুষ হৃদয়।

পর্দায় যৌন আবেদনে ভোজপুরী ছবিতে সাড়া জাগিয়েছেন অন্তরা ওরফে বাংলার ঝুমা বৌদি ওরফে মোনালিসা। অভিনয়ের পাশাপাশি শরীর চর্চাও তাঁর অন্যতম পছন্দের বিষয়। বয়স বাড়লেও তাকে দেখে বোঝার উপায় নেই, কিভাবে তিনি মেইনটেইন করছেন। প্রসঙ্গত, অন্তরা বিশ্বাস হলেন একজন বাঙালি অভিনেত্রী। তিনি পর্দায় মোনালিসা নামে অভিনয় করেন। তিনি প্রধানত ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়াও তিনি, বাংলা, ওড়িয়া, কন্নড়, তেলুগু ও হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি আজ পর্যন্ত ১০০টির বেশি ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

কিছুদিন আগেও বাংলা ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপো সিজন টু-এ পর্দায় উত্তাপ ছড়িয়েছিলেন অন্তরা ওরফে মোনালিসা। কাহিনীতে, শরীরী আবেদনে সাড়া জাগিয়েছেন অভিনেত্রী। সিরিজ হোক বা সিনেমা বা ধারাবাহিক, নিজের অভিনয় ও নাচ দিয়ে লাখো মানুষের মন জয় করতে পারে মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)