Bengali SerialHoop Plus

Srijla Guha: ফিনফিনে কালো শাড়িতে উঁকি দিচ্ছে কোমরের ভাঁজ, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন সৃজলা!

‘মন ফাগুন’ ধারাবাহিকে পিহুর চরিত্রে আত্মপ্রকাশ করেছিলেন সৃজলা গুহ (Srijla Guha)। দর্শকদের অত্যন্ত পছন্দের নায়িকা হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু ‘মন ফাগুন’ অফ এয়ার হওয়ার পর ঘুরেছে বছর। এরপর আর কোনো ধারাবাহিকে মুখ্য চরিত্রে সৃজলার দেখা মেলেনি। তবে কিছুদিন আগে ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে ক্যামিও করেছেন তিনি। ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে বেলি ডান্স করতে দেখা গিয়েছে সৃজলাকে। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। সাম্প্রতিক কালে সৃজলা ডিজনি প্রিন্সেস জেসমিনের লুকে ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন একটি ফটোশুট। এবার নতুন ফটোশুট শেয়ার করে খবরের শিরোনাম দখল করলেন তিনি।

সপ্তাহান্তের প্রথম দিন অর্থাৎ শুক্রবারে সৃজলা শেয়ার করেছেন তাঁর নতুন ফটোশুট। সৃজলার শেয়ার করা ছবিতে তাঁর পরনে দেখা যাচ্ছে কালো রঙের শিফন শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে রূপোলি রঙের সিকুইনের কারুকার্য। এই শাড়ির সাথে কালো রঙের স্লিভলেস ব্লাউজ টিম আপ করেছেন সৃজলা। ব্লাউজটির নেকলাইন ডিপ। ফলে সৃজলার ক্লিভেজ সামান্য উন্মুক্ত রয়েছে। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন সৃজলা। গোলাপি রঙের আইশ‍্যাডো ব্যবহার করেছেন চোখে। ঠোঁট রাঙিয়েছেন রাস্ট রঙের লিপস্টিকে। মেটালিক ব্লাশারের ছোঁয়া রয়েছে সৃজলার চিকবোনে। এই শাড়ির সাথে কালো-সাদা ইয়ারিং পরেছেন সৃজলা।

দুই হাতে রয়েছে স্টোন স্টাডেড বালা। কোমরে রয়েছে অক্সিডাইজড কোমরবন্ধ। এক হাতে ভিন্টেজ আয়না নিয়ে তাতে মুখ দেখতে ব্যস্ত তিনি। ক্যাপশনে নিজেকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, আয়নায় নিজের প্রতিবিম্বকে পরিবর্তিত হতে দেখে শান্তি খুঁজে নাও। সৃজলার অনুরাগীরা তাঁর ছবিগুলির প্রশংসা করেছেন।

শোনা গিয়েছিল, স্টার জলসার রিয়েলিটি শো ‘মাই স্টার্ট আপ শো : ধন্যি মেয়ের উপাখ্যান’-এ পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)-এর পাশাপাশি সঞ্চালনা করতে দেখা যাবে সৃজলাকেও। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে শোয়ের প্রোমো। তাতে সঞ্চালকের ভূমিকায় পরমব্রতকে দেখা গেলেও সৃজলার দেখা মেলেনি এখনও।

whatsapp logo