whatsapp channel

কালো রঙের মনোকিনিতে স্পষ্ট স্তনবৃন্ত, সোশ্যাল মিডিয়ায় জোরদার ট্রোলড পার্ণো

পার্ণো মিত্র (Parno Mitra) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। বিধানসভা ভোটের আগে পার্ণো গেরুয়া শিবিরে যোগদান করেছিলেন। কিন্তু তথাগত রায় (Tathagata Roy)-এর বিতর্কিত ‘নগর নটী’ মন্তব্যের জেরে পার্ণো সহ একাধিক…

Avatar

Nilanjana Pande

পার্ণো মিত্র (Parno Mitra) বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। বিধানসভা ভোটের আগে পার্ণো গেরুয়া শিবিরে যোগদান করেছিলেন। কিন্তু তথাগত রায় (Tathagata Roy)-এর বিতর্কিত ‘নগর নটী’ মন্তব্যের জেরে পার্ণো সহ একাধিক অভিনেত্রী বিজেপি ছেড়ে বেরিয়ে এসেছিলেন। এরপর পার্ণোর ফোকাস শুধুমাত্র কেরিয়ার। সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। সম্প্রতি ছুটি কাটাতে গিয়েছেন পার্ণো। কোথায় গিয়েছেন তা জানাননি তিনি। তবে সপ্তাহের শুরুতেই সেখান থেকে পার্ণো শেয়ার করেছেন একটি ছবি।

ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের মনোকিনি। কালো মনোকিনির সাথে সাদা রঙের বিচ শ্রাগ টিম আপ করেছেন পার্ণো। বিচ শ্রাগের এক কাঁধ নামানো। ফলে উন্মুক্ত রয়েছে পার্ণোর কাঁধের অংশ। মনোকিনির ফ্যাব্রিকের কারণে পার্ণোর অন্তর্বাস সমস্যা বোঝা যাচ্ছে। কোনো মেকআপ করেননি অভিনেত্রী। চোখ আবৃত রয়েছে কালো রঙের সানগ্লাসে। দূরে দেখা যাচ্ছে সমুদ্রের নীল জলরাশি। সি-বিচের সাদা বালিতে দাঁড়িয়ে রয়েছেন পার্ণো। উচ্ছ্বসিত তিনি। ছবিটি শেয়ার করে পার্ণো ক্যাপশনে নীল রঙের ঢেউয়ের ইমোজি পোস্ট করেছেন। কিন্তু পার্ণোর ছবির কমেন্ট সেকশন ভরেছে অশালীন কটাক্ষে।

নেটিজেনদের একাংশ তাঁকে ট্রোল করেছেন বাড়তি ওজনের কারণে। অনেকে অন্তর্বাসের সমস্যার কারণে পোশাকের মাধ্যমে স্তনবৃন্ত নিয়ে কটাক্ষ করেছেন। তবে পার্ণো কোনোদিনই এই ধরনের সমালোচনা নিয়ে ভাবিত নন। উনত্রিশ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পার্ণো অভিনীত দুটি ফিল্ম প্রদর্শিত হয়েছে। এই ফিল্ম দুটির নাম ‘বনবিবি’ ও ‘সুজি কিউ’।

‘সুজি কিউ’ পরিচালনা করেছেন চন্দন রায় স্যান্যাল (Chandan Roy Shanyal)। একসময়ের সহ-অভিনেতার পরিচালনায় কাজ করে যথেষ্ট উচ্ছ্বসিত পার্ণো।

 

View this post on Instagram

 

A post shared by parnomittrah (@parnomittra)

whatsapp logo