Hoop PlusTollywood

Aparajita Adhya: খাওয়া-দাওয়ায় নো বিধিনিষেধ, মাস্ক নামিয়ে টপাটপ ফুচকা খেলেন অভিনেত্রী অপরাজিতা আঢ‍্য

ফুচকা ভালোবাসেন না, এমন মানুষের সংখ্যা পৃথিবীতে অত্যন্ত কম। বিভিন্ন প্রদেশে ফুচকা বিভিন্ন নামে প্রসিদ্ধ। তবে নামে কি যায় আসে! ফুচকার টক-ঝাল স্বাদ পৃথিবীতে সেরা। মেয়েরা ফুচকার সঙ্গে একটি ফাউ না পেলে তাঁদের মন ভরে না। অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya) তার ব্যতিক্রম নন। করোনাকালেও ফুচকা খেতে কার্পণ্য করলেন না তিনি। এমনকি প্রমাণ করলেন, খাবার থেকে করোনা ছড়ায় না।

সম্প্রতি অপরাজিতা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, অপরাজিতা করোনার ভয়ে ভীত নন। বরং তিনি দিব্যি মুখ থেকে মাস্ক নামিয়ে ফুচকা খেতে ব্যস্ত। ভিডিওটি শেয়ার করে অপরাজিতা লিখেছেন, যেকোন পরিস্থিতিতে তিনি ফুচকা খেতে রাজি। এর আগে একটি সাক্ষাৎকারে অপরাজিতা জানিয়েছিলেন, ঘুগনি, ফুচকা,আলুকাবলির মতো স্ট্রিট ফুড ত্যাগ করতে পারবেন না তিনি।

চলতি বছরে অপরাজিতা পিকনিকে গিয়েছিলেন। সেখানে তাঁকে পঞ্চব্যঞ্জন সাজিয়ে খেতে দেওয়া হয়েছিল। মজা করে অপরাজিতা বলেছিলেন, বিয়ের আগে আইবুড়ো ভাত খাননি বলে শ্বশুরবাড়ির লোকেরাই তাঁকে বিয়ের চব্বিশ বছর পর আইবুড়ো ভাত খাওয়ালেন।

করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় নিজে অসুস্থ হওয়া সত্ত্বেও অপরাজিতা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সাধারণ মানুষের দিকে। হসপিটালের বেড থেকে প্রয়োজনীয় ওষুধের ব্যবস্থা, অক্সিজেনের যোগাড় সবকিছুই তিনি নিজে সামলেছেন।

Related Articles