whatsapp channel

Srabanti Chatterjee: আবেগকে গোপন রাখা কঠিন, অভিজ্ঞতা থেকে বললেন শ্রাবন্তী

এক দশক ধরে রাজ করেছেন বাংলা সিনেমায়। জিৎ (Jeet) হোক বা অন্য তরুণ নায়ক, সবার সঙ্গে জুটি বেঁধেই হয়েছেন জনপ্রিয়। বাংলা সিনেমায় এখনো 'হার্টথ্রব' অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। সবথেকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এক দশক ধরে রাজ করেছেন বাংলা সিনেমায়। জিৎ (Jeet) হোক বা অন্য তরুণ নায়ক, সবার সঙ্গে জুটি বেঁধেই হয়েছেন জনপ্রিয়। বাংলা সিনেমায় এখনো ‘হার্টথ্রব’ অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)। সবথেকে সমালোচিতও তিনি। তার ব্যক্তিগত জীবনের কাহিনী নিয়েও কাটাছেঁড়া করেন নেটিজেন থেকে শুরু করে সমালোচকরাও। কিন্তু এসবে যে তিনি বেপাত্তা, তা বুঝিয়ে দিলেন এক সাক্ষাৎকারে।

Advertisements

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মুখ খোলেন টলি নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। আর এখানেই তার ব্যক্তিগত জীবনের ‘পোস্টমর্টেম’ করা নিয়ে মন্তব্য করেন অভিনেত্রী। শ্রাবন্তী কি এসবের সরাসরি উত্তর দিতে চায়না? এই প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, “আমার ভাল লাগে না। ওঁরা আমায় নিয়ে কথা বলে আনন্দ পাচ্ছেন। তবে আমি তাদের বিনোদন জোগাচ্ছি! তা ছাড়া এই সব করে অনেকে রোজগারও করেন! বিশ্বাস করুন, আমার একটুও গায়ে লাগে না। আবার এমন অনেকেই রয়েছেন যাঁরা আমায় সমর্থনও করেন। সেটাও তো দেখা উচিত। আমি কাউকে জাজ করি না।”

Advertisements

এছাড়াও এই সাক্ষাৎকারে একাধিক বিষয়ে মন্তব্য করেন অভিনেত্রী। বাংলা সিনেমার নায়িকাদের নতুন প্রজন্ম প্রসঙ্গে উত্তর দিতে গিয়ে অভিনেত্রী বলেন, “সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছুর পরিবর্তন হয়। এখন তো ‘ওটিটি’র যুগ। আমরা যখন শুরু করেছি, তখন প্রেক্ষাগৃহে গেলে উপচে পড়ত ভিড়। এখন মাচায় যেমনটা হয়। এখন দর্শকের স্বাদ পরিবর্তন হয়েছে। তাই সেই ভাবে ‘নায়ক-নায়িকা’র ভেদাভেদটা দিনে দিনে মুছে যাচ্ছে।” এছাড়াও জীবনে সমস্যার প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “এতগুলো বছরের কেরিয়ার আমায় শিখিয়েছে ধৈর্য ধরতে। আর শিখেছি কোনও ব্যক্তিগত সমস্যাকে কখনও শুটিং ফ্লোরে আনা যাবে না। তা হলেই ক্যামেরা আমার মনে কী চলছে ধরে ফেলবে। নিজের সমস্যাকে গোপন করা খুব কঠিন। আবেগকে লুকিয়ে রাখা ভীষণ কঠিন।”

Advertisements

প্রসঙ্গত, সম্প্রতি কখনো বাথটাবে, কখনো ফিনফিনে শাড়ি পরে, কখনো আবার খোলামেলা ওয়েস্টার্ন ড্রেসে ধরা দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। এইসব বিষয় নিয়ে তাকে ট্রোল করা হলেও, সেসব কথায় তিনি ‘বেফিকর’ এটাই বুঝিয়ে দিলেন কথায় কথায়।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media