whatsapp channel

Adrit Roy: মন ভাঙল উচ্ছেবাবুর! বিয়ে ঠিক হওয়ার সত্ত্বেও অন্য পুরুষের সঙ্গে আংটিবদল প্রাক্তনীর

‘মিঠাই'-এর উচ্ছেবাবুর জীবনটা যেন সত্যিই তেতো হয়ে গেল। গত বছর শোনা গিয়েছিল উচ্ছেবাবু সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Roy) নভেম্বর মাসেই বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। কিন্তু নভেম্বর মাস চলে গেলেও আদৃতের বিয়ের কোনো খোঁজ না পাওয়ায় তাঁর অনুরাগীদের একাংশের মনে কৌতুহল জেগেছিল। এবার জানা গেল, বিয়ে ভেঙে গিয়েছে আদৃত রায়ের।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘মিঠাই’-এর উচ্ছেবাবুর জীবনটা যেন সত্যিই তেতো হয়ে গেল। গত বছর শোনা গিয়েছিল উচ্ছেবাবু সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Roy) নভেম্বর মাসেই বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। কিন্তু নভেম্বর মাস চলে গেলেও আদৃতের বিয়ের কোনো খোঁজ না পাওয়ায় তাঁর অনুরাগীদের একাংশের মনে কৌতুহল জেগেছিল। এবার জানা গেল, বিয়ে ভেঙে গিয়েছে আদৃত রায়ের।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritofficialc)

Advertisements

অথচ এই বিয়ে নিয়ে টেলিটাউন হয়ে উঠেছিল উত্তাল। আদৃত নিজের প্রেম নিয়ে কখনও প্রকাশ্যে কথা বলেননি। কিন্তু তাঁর বাগদানের খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল। এমনকি বাগানবাড়িতে টিম ‘মিঠাই’-এর সঙ্গে পার্টি করেছিলেন আদৃত। কিন্তু তাঁর বান্ধবী সুপ্রিয়া মন্ডল (Supriya Mondal)-এর সঙ্গে শেষ মুহূর্তে তাঁর বিয়ে ভেঙে যাওয়ার ফলে চমকেছেন অনেকেই। অপরদিকে সুপ্রিয়া তড়িঘড়ি বাগদান সেরেছেন তাঁর নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে। সুপ্রিয়ার ইন্সটাগ্রাম স্টোরিতে তাঁর দেখা মিলেছে। আদৃতের প্রিয় বান্ধবী ও অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty) উপস্থিত ছিলেন সুপ্রিয়া ও তাঁর নতুন প্রেমিকের বাগদান অনুষ্ঠানে। ইন্সটাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন অনামিকা।

Advertisements

Advertisements

গত বছর জুলাই মাসে শোনা গিয়েছিল, নভেম্বর মাসে দশ বছরের প্রেমিকা সুপ্রিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আদৃত। সুপ্রিয়ার বাবা মুম্বইয়ের নামী আর্ট ডিরেক্টর। আদৃত ও সুপ্রিয়ার পরিবারের মধ্যে সম্পর্ক যথেষ্ট ভালো ছিল। তাঁর প্রেমকাহিনী ফাঁস হয়ে যেতেই সুপ্রিয়াকে নিয়ে বিভিন্ন পার্টিতে উপস্থিত হচ্ছিলেন আদৃত। কিন্তু হঠাৎই তাল কাটল।

এই মুহূর্তে আদৃত ‘মিঠাই’-তে অভিনয় করলেও ইতিমধ্যেই টলিউডে তিনি বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করে ফেলেছেন। গত বছর মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘লকডাউন’-এ তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media