whatsapp channel

Shilpa Shetty: হীরের আংটির লোভ সামলাতে না পেরে যা করেছিলেন শিল্পা শেট্টি

এটি কোনও গোপন বিষয় নয় যে বলিউডের পাওয়ার কাপল শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা আরব সাগরের পাড়ে মুম্বই শহরে চুটিয়ে সংসার যাপন করছেন। রাজ কুন্দ্রা যশ থেকে বৈভব কোন কিছুর…

Avatar

এটি কোনও গোপন বিষয় নয় যে বলিউডের পাওয়ার কাপল শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা আরব সাগরের পাড়ে মুম্বই শহরে চুটিয়ে সংসার যাপন করছেন। রাজ কুন্দ্রা যশ থেকে বৈভব কোন কিছুর খামতি রাখেননি শিল্পা শেট্টির। তাই, রাজ কুন্দ্রা যখন শিল্পাকে একটি মাত্র পাঁচ ক্যারেটের হীরার আংটি দিয়ে বিবাহের প্রস্তাব দিয়েছিলেন তখন তিনি কিছুটা অপ্রস্তুত ছিলেন! টক শো হোস্ট শিবানী দান্ডেকারের সাথে একটি পূর্ববর্তী সাক্ষাৎকারে, শিল্পা বর্ণনা করেছিলেন যে তিনি একটি বড় আংটি আশা করছেন। তিনি বলেছিলেন যে রাজ তার জন্য একটি আশ্চর্য প্রস্তাবের পরিকল্পনা করেছিলেন এবং বলেছিলেন যে তিনি ছাড়া তার পরিবারের সবাই এটি সম্পর্কে জানত।

তিনি মজা করে বলেছিলেন যে রাজ যখন একটি ডেজার্ট থেকে আংটিটি বার করেছিল যা তারা খাচ্ছিল, তখন তিনি হতাশ হয়েছিলেন যে এটি মাত্র পাঁচ ক্যারেটের হীরা। রাজ, তার সাথে খেলছিলেন, তাকে আশ্বস্ত করেছিল যে সে তাকে তাদের বিয়ের জন্য একটি বড় আংটি উপহার দেবে।

দ্য লাভ লাফ লাইভ শো-তে শিল্পা বলেছিলেন, “এটি ছিল একটি পাঁচ ক্যারেটের হীরার আংটি এবং আমার মনে হতে পারে সত্যিই লোভী কিন্তু আমি ছিলাম, ‘এটি মাত্র পাঁচ ক্যারেট৷’ আমি হ্যাঁ বলতে একটু সময় নিয়েছিলাম কারণ ‘এই আমি যা কল্পনা করেছিলাম তা নয়।’ না, না, আমি শুধু রসিকতা করছি। কারণ আমি আরও দুই সেকেন্ড সময় নিয়েছিলাম, তিনি বললেন, ‘বিয়ের আংটি বড় হবে।”

শিল্পা শেঠি এবং রাজ কুন্দ্রা ২২শে নভেম্বর, ২০০৯-এ একটি জমকালো বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন। এই দম্পতি পুত্র ভিয়ান রাজ কুন্দ্রা এবং কন্যা সামিশা শেঠি কুন্দ্রার পিতামাতা। এই বছরের শুরুতে সারোগেসির মাধ্যমে সামিশার জন্ম হয়।

আজ এর আগে, তিনি পর্নোগ্রাফি মামলায় ১৯শে জুলাই ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পরে সোশ্যাল মিডিয়ায় তার প্রথম বিবৃতি প্রকাশ করেছিলেন। অভিনেত্রী নিজেকে একজন ‘গর্বিত আইন মেনে চলা ভারতীয় নাগরিক’ বলে অভিহিত করেছেন এবং বলেছেন যে তিনি এখনও পর্যন্ত এই মামলার বিষয়ে কোনও মন্তব্য করেননি। অতএব, তিনি মিডিয়া হাউসগুলিকে তার বিরুদ্ধে মিথ্যা বিবৃতি দেওয়া বন্ধ করতে বলেছেন।

whatsapp logo