whatsapp channel

Mouni Roy: আয়নার সামনে এই অবস্থায় মৌনিকে দেখেই ঘাম ঝরল পুরুষ ভক্তদের

বাংলার ছোট্ট শহর থেকে উঠে গিয়ে এখন টিনসেল নগরী মুম্বইয়ে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। তার চর্চা এখন বি-টাউনের সমালোচকদের মুখেও। বরাবর নিজের অভিনয়ের জন্য সুপরিচিত লাভ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলার ছোট্ট শহর থেকে উঠে গিয়ে এখন টিনসেল নগরী মুম্বইয়ে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy)। তার চর্চা এখন বি-টাউনের সমালোচকদের মুখেও। বরাবর নিজের অভিনয়ের জন্য সুপরিচিত লাভ করেছেন এই বঙ্গ-সুন্দরী। একের পর এক ‘সুপারহিট’ ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে তাকে। প্রশংসাও পেয়েছেন এই ছবির কারণে। বলা বাহুল্য, বলিউডের রঙিন মঞ্চে এখন এই অভিনেত্রী এক উল্লেখযোগ্য স্থান লাভ করেছেন।

তবে অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়ের জন্যও বহুল পরিচিত এই মডেল। মূলত তার ‘টোনড ফিগার’ বরাবর নজর কাড়ে তার ভক্তদের। সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। তাই প্রায়ই সেখানে তার দেখা মেলে নানা রূপ ও অবতারে। কখনো তিনি ট্র্যাডিশনাল শাড়িতে দেখা দিয়ে ঘুম কাড়েন ভক্তদের, আবার বিকিনি ও মনোকিনিতে সাহসী লুকে লেন্সবন্দি হয়েও ‘সেনসেশন’ তৈরি করেন নেট দুনিয়ায়। তাকে দেখে কখনো যেমন ঘাম ঝরে তার ভক্তদের, তেমনই তার রূপের জেল্লায় আজও মুগ্ধ হন তার পুরুষ ভক্তরা।

এখন, যখন স্বস্তির আবহাওয়ায় দিন কাটছে বঙ্গবাসীর, তখনই নিজের রূপের ছটায় সামাজিক মাধ্যমের পারদ চড়িয়ে দিলেন এই ‘বিউটি-কুইন’। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তার মধ্যে সাবেকিয়ানার সঙ্গে আধুনিকতার সংমিশ্রণ মুগ্ধ করল অনেককেই। অভিনেত্রীর পরণে রয়েছে গাঢ় ঘিয়ে রংয়ের ফিনফিনে শিফনের তৈরি শাড়ি এবং ম্যাচিং রংয়ের সরু ফিতের ডিপনেক ব্লাউজ। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার বক্ষবিভাজিকা। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা চুলে যেন আরো অপরূপা হয়ে উঠেছেন তিনি।

মেকআপ রুমের হলুদ আলোয় আয়নার সামনে দাঁড়িয়ে নানা পোজে লেনসবন্দি হয়েছেন মৌনি। তবে তার প্রতিটি ছবিতে তার আবেদনময়ী অভিব্যক্তি বেশ নজরকাড়া। ছবির ক্যাপশনে কিছু না লিখলেও হ্যাজট্যাগ দিয়ে তিনি লিখেছেন, ‘শাড়িতে নারী’। আর তার এই রূপে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা প্রিয় অভিনেত্রীকে। অনেকেই আবার বলেছেন যে সাবেকি সাজে তিনি ততটাই সুন্দর, যতটা একজন বঙ্গরমণী হয়ে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা