whatsapp channel

Prince Narula: ‘আমার স্ত্রীর থেকে দূরে থাকো’, প্রকাশ্যে হুমকি দিলেন প্রাক্তন ‘বিগ বস’ বিজয়ী প্রিন্স নারুলা

বিগ বসের চলতি সিজনে রয়েছে চমকের পর চমক। এই মুহূর্তে বিগ বসের ঘরে রয়েছেন রেশমি দেশাই (Rashmi Desai), রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-রা। শোনা যাচ্ছে, এবার নাকি বিগ বসের ঘরে আসতে…

Avatar

HoopHaap Digital Media

বিগ বসের চলতি সিজনে রয়েছে চমকের পর চমক। এই মুহূর্তে বিগ বসের ঘরে রয়েছেন রেশমি দেশাই (Rashmi Desai), রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-রা। শোনা যাচ্ছে, এবার নাকি বিগ বসের ঘরে আসতে চলেছেন প্রাক্তন বিগ বস বিজেতা প্রিন্স নারুলা (Prince Narula)। এই মুহূর্তে তাঁর সুনাম তাঁর স্ত্রী যুবিকা চৌধুরী (Yuvika Chowdhury)-র পাশে দাঁড়িয়ে সমর্থন করার জন্য। প্রিন্সের সঙ্গে যুবিকার প্রেমের সূত্রপাত বিগ বসের ঘর থেকেই। সেই ঘরেই আবারও ফেরত যাওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল প্রিন্সের হুমকি ভিডিও।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, প্রিন্স একজন ব্যক্তিকে হুমকি দিচ্ছেন। প্রিন্স অভিযোগ করছেন, ওই ব্যক্তি পুরুষ না মহিলা, তা তিনি জানেন না। তবে ওই ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় তাঁর স্ত্রী যুবিকার নামে একটি ফেক অ্যাকাউন্ট তৈরি করে ক্রমাগত অশালীন পোস্ট করে চলেছেন। ফলে যুবিকাকে সবসময়ই হুমকির সম্মুখীন হচ্ছে। তবে প্রিন্স জানিয়েছেন, তিনি এই ব্যাপারে পুলিশে অভিযোগ দায়ের করবেন।

যুবিকা এর আগে ভ্লগ তৈরি করতে গিয়ে বারবার বিতর্কের সম্মুখীন হয়েছেন। একসময়ের মডেল ও অভিনেত্রী যুবিকা এখন প্রফেশনাল ভ্লগার। চলতি বছরের মে মাসে ভ্লগে তিনি কিছু আপত্তিকর ভাষা ব্যবহার করেছিলেন। কিন্তু তাঁর এই ভাষা ব্যবহারের ফলে এই শ্রেণীর মানুষের জাতি ভাবনা আহত হয়েছিল। ফলে অক্টোবর মাসে তাঁকে পুলিশ গ্রেফতার করে।

পরবর্তীকালে যুবিকা জামিনে মুক্ত হন। প্রিন্স জানিয়েছেন, তিনি বা যুবিকা কেউই জাতি ভাবনাকে আহত করতে চাননি। যুবিকার তরফ থেকে ক্ষমাও চান প্রিন্স।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media