Hoop PlusTollywood

Subhashree Ganguly: স্পষ্ট দেখা যাচ্ছে ক্লিভেজ, ক্যামেরার সামনেই বুকের আঁচল খসলো শুভশ্রীর

টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। রাজ-পত্নী ছাড়াও নিজের একটা পরিচয় নিয়ে স্টুডিওপাড়ায় আনাগোনা আছে তার। বিগত দশক থেকেই নায়িকার চরিত্রে সাবলীল অভিনয় করেছেন এই অভিনেত্রী। আইটেম গানে নাচ থেকে মিষ্টিমধুর রোম্যান্স, এমনকি গবেষণামূলক চরিত্রে প্রাণের সঞ্চার ঘটানো – ক্যামেরার সামনে সবেতেই বেশ পারদর্শী টলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি বৃদ্ধার চরিত্রে অভিনয় করেও সাড়া ফেলেছেন অনুরাগীদের মাঝে। এককথায় সর্বগুনসম্পন্না বাঙালি নারীর এক প্রকৃষ্ঠ উদাহরণ হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

তবে সিনে-পর্দায় থুরথুরে বৃদ্ধার চরিত্রে প্রাণ সঞ্চার করলেও বাস্তব জীবনে এখনো একইরকম ‘হট এন্ড বোল্ড’ আছেন অভিনেত্রী। তার প্রমান বারবার মেলে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে। আবারও নিজের রূপের দস্তাবেজ তুলে ধরলেন শুভশ্রী। এবার অভিনেত্রীর কাঁধ থেকে শাড়ির আঁচল খসে পড়তেই ঘাম ঝরল তার অনুরাগীদের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই পোস্টে তাকে দেখা গেছে ট্র্যাডিশনাল লুকে। অভিনেত্রীর পরণে রয়েছে লাল রংয়ের একটি সিল্কের শাড়ি। সঙ্গে লাল ও গোল্ডেন রংয়ের ডিজাইন্ড ফুলস্লিভ ব্লাউজ। তবে কাঁধ থেকে নেমে গেছে তার শাড়ির আঁচল। সেটাকেই হাত দিয়ে সামলে নিচ্ছেন তিনি। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, গায়ে মানানসই জুয়েলারি, খোলা চুলে উডেন ব্যাকগ্রাউন্ডের সামনে নানা পোজে লেন্সবন্দি হয়েছেন রাজ-ঘরণী।

পোস্টের ক্যাপশনও বেশ নজরকাড়া। ক্যাপশনটি তিনি ইংরেজিতে লিখেছেন, যার বাংলা মর্মার্থ হল, ‘চারুতা হল সৌন্দর্যের মূল বিষয়’। এছাড়াও ক্যাপশনে তিনি ডিজাইনার এবং মেকআপ আর্টিস্টকে ধন্যবাদ জানিয়েছেন। তবে শুভশ্রীর শাড়ির আঁচল খসে পড়তে দেখেই ঘাম ঝরেছে তার অনুরাগীদের। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট। সেখানে ভালোবাসা ও আগুনের ইমোজির বন্যা বয়ে গেছে। একজন আবার লিখেছেন, ‘আপনি এখনো একইভাবে সুন্দরী আছেন’; অন্যজন লিখেছেন, ‘আপনাকে দেখলেই প্রেমে পড়ি এখনো’।

প্রসঙ্গত, সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে বৃদ্ধার ভূমিকায় দেখা গেছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে। এরপর আগামী বছরের শুরুতেই পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) সঙ্গে জুটি বেঁধে ‘ডাঃ বক্সি’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। যে ছবির ট্রেলার ইতিমধ্যে আভাস দিয়েছে মেডিকেল থ্রিলারের।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা