Hoop PlusTollywood

Koel Mallick: ক্যামেরায় ধরা পড়লো দাদু-নাতির খুনসুটি, পরিবারের সঙ্গে কিভাবে বড়দিন কাটালেন কোয়েল!

বাংলা সিনেমার অন্যতম চিরহরিৎ নায়িকাদের তালিকায় নাম উঠে আসে কোয়েল মল্লিকের (Koel Mallick)। রঞ্জিত-কন্যা হিসেবে নয়, নিজের পরিচয়ে টলি ইন্ডাস্ট্রিতে জায়গা পেয়েছেন এই অভিনেত্রী। নানা চরিত্রে সাবলীল অভিনয়ের পাশাপাশি ঘরকন্না সামলাতেও বেশ পটু তিনি। দুর্গাপূজা হোক বা দিওয়ালি, পরিবারের সঙ্গে উৎসবে মেতে ওঠেন এই অভিনেত্রী। বড়দিনেও তার ব্যতিক্রম ঘটেনি।

বছরের শেষ সপ্তাহে আপামর পৃথিবীবাসী মেতে ওঠে আলো ও আনন্দের উৎসব ক্রিসমাসে। সকলেই নিজের মতো করে উদযাপন করেন দিনটি। সেলেব থেকে সাধারণ মানুষ, সকলের উদযাপনের ধরণ হয় আলাদা আলাদা। অভিনেত্রী কোয়েল মল্লিক দিনটি কাটালেন পরিবারের সঙ্গেই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ভিডিওতে দেখা গেছে, বাবা রঞ্জিত মল্লিক, ছেলে কবীর সিং এবং স্বামী নিসপাল সিংয়ের সঙ্গে দিনটি আনন্দে কাটাচ্ছেন অভিনেত্রী। কখনো কেক কাটছে তার সন্তান, কখনো আবার তাকে মাঝে নিয়ে স্বামীর সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আবার ভিডিওর মাঝে সান্তা টুপি পরে তার বাবা রঞ্জিত মল্লিককেও দেখা গেছে সবার সঙ্গে আনন্দের জোয়ারে মেতে উঠতে।

ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বড়দিনের আনন্দ যখন ছড়িয়ে পড়েছে চারদিকে, তখন সবাইকে হাসি ও উষ্ণতার ছোঁয়া দিলাম’। অভিনেত্রীর এই পোস্টে উঠে এসেছে অনুরাগীদের ক্রিসমাস উইশ। কেউ কমেন্ট বক্সে লিখেছেন, ‘এরকমই হাসিখুশি থেকো সবাইকে নিয়ে’; কেউ আবার লিখেছেন, ‘খুব ভালো লাগছে এমন আনন্দের পরিবেশ দেখতে’; একজন আবার লিখেছেন, ‘ছোট্ট কবীরকে এত্তো সুন্দর দেখতে লাগছে’।

প্রসঙ্গত, ২০০৩ সালে কোয়েল মল্লিকের পর্দায় প্রথম আবির্ভাব ‘নাটের গুরু’ সিনেমায়। এই ছবিতে বিখ্যাত ভারতীয় বাংলা অভিনেতা জিতের বিপরীতে অভিনয় করেন তিনি। তারপর নানা চরিত্রে দেখা যায় তার সাবলীল অভিনয়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা