whatsapp channel

Monami Ghosh: লক্ষ্মী মেয়ের লক্ষ্মীপুজো, বাড়ির আয়োজনের একগুচ্ছ ছবি শেয়ার করলেন মনামী

কালীপুজো, দিওয়ালি (Diwali) মিটে গিয়েছে সবই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এখনো রয়ে গিয়েছে রেশ। আমজনতা থেকে তারকারা সকলেই শেয়ার করছেন দীপাবলির ছবি, ভিডিও। পুজোর ছবি থেকে শুরু করে বাজি পোড়ানোর ছবি,…

Nirajana Nag

Nirajana Nag

কালীপুজো, দিওয়ালি (Diwali) মিটে গিয়েছে সবই। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এখনো রয়ে গিয়েছে রেশ। আমজনতা থেকে তারকারা সকলেই শেয়ার করছেন দীপাবলির ছবি, ভিডিও। পুজোর ছবি থেকে শুরু করে বাজি পোড়ানোর ছবি, ভিডিওতে ভরছে নেটপাড়া। তবে শুধু কালী পুজো নয়, এদিন ছিল দীপান্বিতা লক্ষ্মী পুজোও। অলক্ষ্মী বিদায় করে মা লক্ষ্মীকে আবাহন করে পুজো করার চল রয়েছে অনেক বাড়িতেই। অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) বাড়িতেও এদিন লক্ষ্মী পুজো হয়। সেইসব ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

প্রতি বছরের দীপান্বিতা লক্ষ্মী পুজোর আয়োজন নিজের হাতে করেন মনামী। আলপনা দেওয়া থেকে শুরু করে পুজোর সমস্ত জোগাড় যন্তরে হাত লাগান তিনি। এবারেও বাড়ির পুজোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন মনামী। হলুদ সবুজ পাড়ের সাদা শাড়ি আর অক্সিডাইজড গয়নায় সেজে ছিলেন তিনি। গলায় অক্সিডাইজড চোকার হার, কানে দুল, হাতে চুড়ি এবং চূড় আর পায়ে নুপুর। হাতে পায়ে ছিল আলতার ছোঁয়া। শুভ্র সাজে মোহিনী বেশে ধরা দিয়েছেন মনামী।

Monami Ghosh: লক্ষ্মী মেয়ের লক্ষ্মীপুজো, বাড়ির আয়োজনের একগুচ্ছ ছবি শেয়ার করলেন মনামী

বাড়ির পুজোর আয়োজনের নানান ঝলক শেয়ার করেছেন তিনি। কোথাও তাঁকে দেখা গিয়েছে আলপনা দিতে, কোথাও আবার মন দিয়ে প্রদীপ জ্বালাতে ব্যস্ত মনামী। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। নেটিজেনরা কার্যত চোখ ফেরাতে পারছেন না মনামীর দিক থেকে। দিন দিন যেন বয়স কমছে অভিনেত্রীর।

দীপাবলির দিন এর আগে কালো লেহেঙ্গা চোলিতে ধরা দিয়েছিলেন মনামী। কানে পরেছিলেন বড় সোনালি দুল। খোলা একঢাল চুল ছুঁয়েছে কোমর। হাসিমুখে একের পর এক পোজে লেন্স বন্দি হয়েছিলেন মনামী। ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘এই বছরে আমার দীপাবলির রঙ সবুজাভ কালো। আর তোমাদের?’ নেটিজেনরা মুগ্ধ মনামীকে দেখে। একজন লিখেছেন, ‘বঙ্গ সুন্দরী’। আরেকজন লিখেছেন, ‘আসল পটাকা তো মনামী নিজেই’। তাঁকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন নেট নাগরিকরা। প্রসঙ্গত, আগামীতে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘পদাতিক’ ছবিতে দেখা যাবে মনামীকে। কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় অভিনয় করবেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই