whatsapp channel

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, ইনস্টাগ্রামে তুমুল নাচলেন জনপ্রিয় অভিনেত্রী দর্শনা, ভাইরাল ভিডিও

কলকাতার ফ্যাশন দুনিয়ায় পা দেন প্রথমে এই মিষ্টি মেয়ে। নিজের পরিশ্রমে মডেলদের তালিকায় প্রথম সারিতে নিজের নাম লেখান।তারপর টলি পাড়াতে নাম লেখান এই মেয়ে। ইনি আর কেউ না রুপসী দর্শনা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কলকাতার ফ্যাশন দুনিয়ায় পা দেন প্রথমে এই মিষ্টি মেয়ে। নিজের পরিশ্রমে মডেলদের তালিকায় প্রথম সারিতে নিজের নাম লেখান।তারপর টলি পাড়াতে নাম লেখান এই মেয়ে। ইনি আর কেউ না রুপসী দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি আর চোখের চাউনিতে হাজার পুরুষ ঘায়েল। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড তো কাঁপাচ্ছেন দর্শনা বণিক এবার দক্ষিণী সিনেমাতেও প্রবেশ করে নিয়েছেন। এই নায়কা নিজের সোস্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। তাই সুন্দরীর ভক্তের সংখ্যা অগুণীতক। সেমি ন্যুড হোক কিংবা স্ট্রিট ফোটোগ্রাফি নাকি শাড়ি হোক সবতেই তিনি দশে দশ। তিনি দিন দিন উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা।

Advertisements

এই নায়িকা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে প্রায়শই নানান ফটো,ভিডিয়ো শেয়ার করেন। আগে টিকটক ভিডিয়োর জন্য বেশ জনপ্রিয় ছিলেম অভিনেত্রী। কিন্তু এখন টিকটকের অবকাশ নেই, তাই ইন্সটাগ্রামের রিল ভিডিয়োতে নিজেকে সন্তুষ্ট আছেন। সম্প্রতি উন্মুক্ত ক্লিভেজের বিকিনি টপে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কেড়েছেন দর্শনা ।ছবি প্রকাশ্যেই আসতেই নেটদুনিয়ায় রীতিমতো আগুন জ্বলে উঠেছে। অভিনেত্রীর লাস্যময়ী ভঙ্গিমায় হার মানবে বহু বলিউড অভিনেত্রী।

Advertisements

সম্প্রতি দর্শনার নতুন পুজোর মিউজিক ভিডিয়ো মুক্তি পায় ইউটিউবে। মিউজিক ভিডিয়োর নাম ‘মাঝে মাঝে তবো দেখা পাই’। রবীন্দ্রনাথ ঠাকুরের এই গানই রূপান্তরিত হয়েছে মিউজিক ভিডিয়োতে। সেই গানে অভিনয় করেছেন দর্শনা এবং অর্জুন চক্রবর্তী। এই গানটি ২০২০-র বাংলার পুজোর প্রেমের গানের মধ্যে রীতিমত ভাইরাল হয়েছে। সেই গানটি এবার কন্ঠ দিয়েছেন অরিন্দম চট্টোপাধ্যায়। মিউজিক ভিডিয়োতে রোম্যান্সে মজলেন দর্শনা এবং অর্জুন। কেবল রোম্যান্সই নয়, ছিল বেদনা, বিচ্ছেদ,মৃত্যুর পর ফের মিল হয়ে যাওয়া। পুজোর আগেই প্রেমালাপের ভিন্ন আমেজ শেখালেন নায়িকা।

Advertisements

এই নায়িকা সম্প্রতি আরো একটি রিলে তুমুল ইন্টারনেট মহলে আগুন লাগালেন। কিছুদিন আগে নিজের ফ্ল্যাটে অভিনব পদ্ধতিতে ওয়ার্ক আউটের রিল ভিডিয়ো শ্যুট করে পোস্ট করেন। যা রীতিমতো ভাইরাল। এবার নিজের ঘরে সেক্সি স্টেপে মাত করলেন বহু পুরুষ মন। তিনি গায়ক গুরু রানধাওয়ারের গাওয়া গান “নাচ মেরি রানী” গানে ঠুমকা লাগালেন। নিজের হটনেস এই ঠুমকাতে বহু পুরুষ মনে ঝড় তুললেন অভিনেত্রী। কালো ক্রপ টপ আর ব্ল্যাক ট্র‍্যাক প্যান্ট আর খোলা চুলে বিনা মেকাপে নিজের নাচের তালে ঘায়েল করলেন বহু মানুষের। নোরা ফাতেহীর স্টেপ অনুসরণ আর চোখের ভঙ্গিমায় নেচে উঠলেন। মুহূর্তে এই রিল ভাইরাল।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar