Hoop PlusTollywood

Oindrila Sen: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে গোলাপী অন্তর্বাস, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন ঐন্দ্রিলা সেন

বর্তমান সময়ে টলিউডে নজর কাড়ছেন নবাগতা অভিনেত্রীরা। সৌন্দর্য ও অভিনয়ের দক্ষতা দিয়ে তারা নজর কাড়ছেন দর্শক থেকে সমালোচকদের। তাদের মধ্যে কেউ কেউ শিরোনামে এসেছেন নানা সময়। আর এই তালিকার এমনই একটি উল্লেখযোগ্য নাম হল ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। অল্প বয়সে শিশুশিল্পী হিসেবে ছোটপর্দায় কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পড়াশোনার পাশাপাশি অভিনয় চালিয়ে গিয়েছেন। তারপর জি বাংলার একটি ধারাবাহিকের হাত ধরে তিনি নায়িকার চরিত্রে অভিনয় করা শুরু করেন। ইতিমধ্যেই তিনি একাধিক মেগা সিরিয়ালে কাজ করেছেন। এছাড়াও তিনি কাজ করেছেন ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’তেও। এই সিরিজের হাত ধরেই তিনি ডেবিউ করেছেন ওয়েব মাধ্যমে।

তবে অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রীর আরেকটি পছন্দের বিষয় হয় মডেলিং। ছোট থেকেই বিনোদন জগতের কাছাকাছি থাকায়, গ্ল্যামার দুনিয়ায় তার একটা পরিচিতি আছেই। আর সেই সূত্রেই মডেলিং করে থাকেন। সঙ্গে সামাজিক মাধ্যমেও রয়েছে তার নিত্য আনাগোনা। সেখানে প্রায়ই নানা লুক ও অবতারে তার দেখা মেলে। কখনো যেমন ট্র্যাডিশনাল শাড়িতেও বঙ্গতনয়ার সাজে তাকে দেখে মুগ্ধ হন তার অনুরাগীরা, তেমনই আবার পাশ্চাত্য পোশাকে বোল্ড সাজে সাজতেও দেখা যায় তাকে।

আর এবার নিজের এমনই এক সাজের মাধ্যমে অনুরাগীদের মন জয় করলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি গাড়ির সামনে দাঁড়িয়ে একজোড়া ছবি পোস্ট করেছেন তিনি। এই ছবিতে তাকে দেখা গেছে অরেঞ্জ রংয়ের একটি ওভারকোট এবং ম্যাচিং স্কার্টে। তবে সেই ওভারকোটের নীচে দেখা যাচ্ছে তার গোলাপি অন্তর্বাস। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, স্টাইল করে বাঁধা চুল এবং দ্বীপ্ত চাহনিতে যেন আরো বেশি করে প্রস্ফুটিত হয়েছে তার সৌন্দর্য। ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রতিদিনই তোমার জন্য কিছু না কিছু বিশেষ জিনিস অপেক্ষা করে থাকে’। তার এই লুক মুগ্ধ করেছে তার অনুরাগীদের।

প্রসঙ্গত, বিগত কয়েকমাস ধরেই নানা কারণে ‘পেজ-থ্রি’র শিরোনামে এসেছে এই অভিনেত্রীর নাম। তার একটা কারণ যেমন ওয়েবসিরিজের মঞ্চে নেমেই জনপ্রিয়তা লাভ, তেমনই ওপর কারণ হল তার বাস্তবিক জীবন। বাস্তবে অভিনেতা অঙ্কুশ হাজরার (Ankush Hazra) সঙ্গে ‘লিভ-ইন’ সম্পর্কে রয়েছেন তিনি। আর এই খবর রটে যেতেই তাদের বিয়ে নিয়ে মাথাব্যথা শুরু হয়েছে ভক্ত থেকে সহ-শিল্পীদের।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা