whatsapp channel

Urfi Javed: উরফি জাভেদের পোশাক দেখে কেঁদে ফেলল ছোট্ট শিশু!

উরফি জাভেদ (Urfi Javed)-এর স্টাইল স্টেটমেন্টের সাথে পরিচিত আপামর ভারতবাসী। তাঁর অদ্ভুতদর্শন স্টাইলের কারণে একই সাথে উরফি নন্দিত ও নিন্দিত। এর আগে উরফিকে বিমানবন্দরে একাধিক বার তাঁর পোশাকের কারণে কটাক্ষের…

Avatar

Nilanjana Pande

উরফি জাভেদ (Urfi Javed)-এর স্টাইল স্টেটমেন্টের সাথে পরিচিত আপামর ভারতবাসী। তাঁর অদ্ভুতদর্শন স্টাইলের কারণে একই সাথে উরফি নন্দিত ও নিন্দিত। এর আগে উরফিকে বিমানবন্দরে একাধিক বার তাঁর পোশাকের কারণে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। কখনও উরফি প্রতিবাদ করেছেন, কখনও বা চুপ করে থেকেছেন। কিন্তু কয়েকদিন আগে উরফির পোশাক দেখে কেঁদে ফেলল একরত্তি শিশু। তবে উরফি নিজেই সামলে নিলেন তাকে।

এদিন উরফির সাথে মুম্বই এয়ারপোর্টে দেখা হয় একরত্তির। মায়ের কোলে ছিল সে। উরফির পরনে ছিল সাদা রঙের সাটিনের আউটফিট। গলা থেকে পা পর্যন্ত এই আউটফিটের কোথাও ছিল না স্লিভ। ফলে উরফির দুই হাত আউটফিটের ভিতরেই ছিল। আউটফিট জুড়ে ছিল অজস্র প্লিট। উজ্জ্বল অথচ হালকা মেকআপ করেছিলেন উরফি। চোখে ব্যবহার করেছিলেন কালো আইলাইনার ও শিমারি ন্যুড শেডের আইশ‍্যাডো।ঠোঁট রাঙিয়েছিলেন ন্যুড শেডের গ্লসি লিপস্টিকে। খোলা ছিল তাঁর চুল। উরফিকে দেখেই কাঁদতে শুরু করে শিশুটি। কিন্তু শিশুটির মা-বাবা উরফির সাথে ছবি তুলতে ব্যস্ত ছিলেন। তবে মডেল-অভিনেত্রী বুঝতে পারেন, তাঁর হাত দেখতে না পেয়ে বাচ্চাটি উরফিকে ভুত ভেবেছে। তিনি নিজে একই কথা বলেন।

তবে কিছুক্ষণের মধ্যেই শিশুটির কান্না থেমে যায় উরফির হাসি দেখে। ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই অনেকে উরফিকে কটাক্ষ করেছেন। তবে ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে, শিশুদের সাথে একাত্ম হতে পারেন উরফি।

বর্তমানে বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের সাথে কাজ করছেন উরফি। খুব শীঘ্রই একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ফিল্ম ‘লাভ, সেক্স অউর ধোঁকা 2’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo