Hoop PlusTollywood

Srabanti Chatterjee: গোলাপি সুইমস্যুট পরে পুলের জলে নেমেই দুষ্টুমি শ্রাবন্তীর, একা দেখুন এই হট ছবি

পুজো শেষের অবসাদে আমজনতা যখন মনমরা, শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) তখন রয়েছেন দারুণ মুডে। আর হবে নাই বা কেন? ছেলে আর হবু বউমাকে সঙ্গে নিয়ে তিনি যে এখন রয়েছেন থাইল্যান্ডে (Thailand)। কর্মব্যস্ত জীবন থেকে ক্ষণিকের ছুটি নিয়ে নিরালায় বসে উপভোগ করছেন প্রকৃতিকে। প্রয়োজনীয় অক্সিজেন নিয়েই আবার কলকাতায় ফিরে কাজে যোগ দেবেন তিনি। তাই এই বিরতির সময়টুকু চেটেপুটে উপভোগ করতে ব্যস্ত শ্রাবন্তী।

একমাত্র ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুকের মনের মানুষ দামিনী ঘোষের জন্মদিন গিয়েছে অতি সম্প্রতি। পরিবারের হবু সদস্যের জন্মদিন সেলিব্রেট করতেই বিদেশে উড়ে গিয়েছেন মা ছেলে। প্রতি বছরই প্রেমিকার জন্মদিনে কোনো না কোনো বিশেষ আয়োজন করেন অভিমন্যু। এবারে তিনি বেছে নিয়েছেন থাইল্যান্ড। সঙ্গে নিয়েছেন মাকেও। আর শ্রাবন্তী দামিনীর সম্পর্ক যে বেশ ভালো তা আর বলার অপেক্ষা রাখে না। টলি নায়িকা শাশুড়িকে দেখেই অনুপ্রেরণা নিচ্ছেন নামী মডেল দামিনী।

থাইল্যান্ডে ভ্রমণের টুকরো টুকরো ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করে চলেছেন শ্রাবন্তী। সেখানে গিয়ে মূলত বিশ্রামই নিচ্ছেন তিনি। কখনো সমুদ্রের ধারে মানসিক শান্তি খুঁজছেন, কখনো আবার সুইমিং পুলের জলে ডুবে দিচ্ছেন। শ্রাবন্তীর শেয়ার করা সাম্প্রতিক ছবিতে দেখা যায় গোলাপি সুইমস্যুট পরে ইনফিনিটি পুলে নেমে পড়েছেন তিনি। দূরে নীল পাহাড়ের সারি আর পুলের জলে মোহময়ী শ্রাবন্তী। দৃশ্যটা সত্যিই মনোরম।

ছবিগুলির সঙ্গে জুড়ে দিয়েছেন ‘লমহে’ গানটি এবং ক্যাপশনে লিখেছেন, ‘একটা হলিডে মানেই নিজেকে খোঁজার সুযোগ’। মাত্র কয়েক ঘন্টাতেই ২০ হাজার ছাপিয়ে গিয়েছে লাইকের সংখ্যা। একজন লিখেছেন, শ্রাবন্তী সবথেকে সুন্দর এবং হট অভিনেত্রী। আরেকজন লিখেছেন, শ্রাবন্তী বাস্তবিকই একজন পবিত্র মনের অধিকারিনী। উল্লেখ্য, কলকাতা ফিরলে বেশ কিছু প্রোজেক্ট অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর। আগামীতে সাদা রঙের পৃথিবী, আমি আমার মতো ছবিগুলি ছাড়াও দেবী চৌধুরানী চরিত্রেও দেখা যাবে শ্রাবন্তীকে।

Related Articles