whatsapp channel

Indrani Halder: ফিরছে ‘গোয়েন্দা গিন্নি’, দর্শকদের দাবি মেনে কামব্যাক ইন্দ্রাণী হালদারের!

বড়পর্দা থেকে ছোটপর্দা, সব মাধ্যমেরই প্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। বিশেষ করে টেলিভিশনে ‘গোয়েন্দা গিন্নি’ বলতে যার কথা সবার প্রথমে মাথায় আসে, তিনি হলেন ইন্দ্রাণী। জি বাংলার অন্যতম জনপ্রিয়…

Nirajana Nag

Nirajana Nag

বড়পর্দা থেকে ছোটপর্দা, সব মাধ্যমেরই প্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী হালদার (Indrani Halder)। বিশেষ করে টেলিভিশনে ‘গোয়েন্দা গিন্নি’ বলতে যার কথা সবার প্রথমে মাথায় আসে, তিনি হলেন ইন্দ্রাণী। জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গোয়েন্দা গিন্নিতে মুখ্য চরিত্রে অভিনয় করে সব দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। একই ভাবে স্টার জলসার ‘শ্রীময়ী’ হয়েও সারা বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন অভিনেত্রী।

বাংলা টেলিভিশন সিরিয়ালের ইতিহাসে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গোয়েন্দা গিন্নি’কে জনপ্রিয় করে তোলার পেছনে কৃতিত্ব ছিল ইন্দ্রাণীরই। একজন গৃহবধূ যে কিনা সংসারের কাজ সামলে শখের গোয়েন্দাগিরি করে একের পর এক কেস সলভ করে দেয়, এমনি এক গল্প নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিকটি। অচিরেই দর্শকদের প্রিয় হয়ে ওঠে গোয়েন্দা গিন্নি। এমনকি লকডাউনের সময়েও ফিরিয়ে আনা হয়েছিল ধারাবাহিকটিকে।

Indrani Halder: ফিরছে 'গোয়েন্দা গিন্নি', দর্শকদের দাবি মেনে কামব্যাক ইন্দ্রাণী হালদারের!

টেলিভিশনে ইন্দ্রাণীকে শেষ বার পাওয়া গিয়েছিল ‘শ্রীময়ী’ রূপে। এক মধ্য বয়সী মহিলার নতুন করে প্রেম খুঁজে পাওয়া এবং সংসার গড়ে তোলার কাহিনি উঠে এসেছিল সিরিয়ালে। কিন্তু সেই ধারাবাহিক শেষ হয়েছে কয়েক বছর হয়ে গেল। তারপর থেকে বহুবার প্রশ্ন উঠেছে, কবে ফের দেখা যাবে ইন্দ্রাণীকে টিভির পর্দায়। এমনকি অনেকে দাবি তুলেছিলেন, গোয়েন্দা গিন্নির দ্বিতীয় সিজন নিয়ে আসতে। একাধিক বার এ বিষয়ে গুঞ্জনও শোনা গিয়েছিল যে আবারো গোয়েন্দা গিন্নি ২ নিয়ে ফিরছেন ইন্দ্রাণী। কিন্তু প্রতিবারই গুঞ্জনে জল ঢেলে দিয়েছেন তিনি।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে ইন্দ্রাণী নিজেই ইঙ্গিত দিয়েছেন আবারো টেলিভিশনে ফেরার। নতুন সিরিয়ালে নাকি কামব্যাক করতে চলেছেন তিনি। গুঞ্জন ছড়িয়েছে, গোয়েন্দা গিন্নি ২ নিয়েই ফের টেলিভিশনের পর্দায় কামব্যাক করতে চলেছেন ইন্দ্রাণী হালদার। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ভাবে কিছু জানা যায়নি। বড় কোনও ঘোষণার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। প্রসঙ্গত, টেলিভিশনের একেবারে প্রথম দিককার অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। ‘তেরো পার্বণ’ ধারাবাহিকের হাত ধরে প্রথম টিভির পর্দায় মুখ দেখান তিনি। তারপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই