whatsapp channel

Srabanti Chatterjee: শ্রাবন্তীর পোশাকে শরীর ঢাকলেন অভিনেত্রী মধুমিতা!

টলিউডের ড্রেসার অথবা ড্রেস ডিজাইনাররা বোধহয় ভুলে যাচ্ছেন, কোন নায়িকাকে কোন পোশাক তাঁরা পরতে দিয়েছেন শুটের জন্য। অথবা হয়তো ইচ্ছাকৃত তাঁরা বিতর্ক তৈরি করতে চান। তাই নববর্ষের শুরুতেই টলি ইন্ডাস্ট্রির…

Avatar

Nilanjana Pande

টলিউডের ড্রেসার অথবা ড্রেস ডিজাইনাররা বোধহয় ভুলে যাচ্ছেন, কোন নায়িকাকে কোন পোশাক তাঁরা পরতে দিয়েছেন শুটের জন্য। অথবা হয়তো ইচ্ছাকৃত তাঁরা বিতর্ক তৈরি করতে চান। তাই নববর্ষের শুরুতেই টলি ইন্ডাস্ট্রির দুই নায়িকার পরনে দেখা গেল একই পোশাক। তাঁরা হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

ড্রেস ডিজাইনাররা হয়তো ভেবেছিলেন, এই পোশাকটি কারও মনে থাকবে না। কিন্তু সোশ্যাল মিডিয়াকে এড়ানো অত সহজ নয়। সোমবার, নতুন বছরের সপ্তাহের শুরুতেই মধুমিতা শেয়ার করেছিলেন একটি ইন্সটাগ্রাম রিল। রিলে তাঁর পরনে ছিল ভায়োলেট রঙের একটি শর্ট ড্রেস। ড্রেসটি সিকুইনড। এটি ওয়ান শোল্ডার ড্রেস। ড্রেসটির স্লিভ পাফড। তার সাথে মধুমিতা কানে পরেছেন জাঙ্ক ইয়ারিং। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। ঠোঁটে লাগিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিক। চুল খোলা রয়েছে। একই রিল শেয়ার করা হয়েছে এসভিএফ-এর সোশ্যাল মিডিয়া পেজ থেকেও। প্রকৃতপক্ষে, এটি ছিল মধুমিতার আপকামিং ফিল্ম ‘দিলখুশ’-এর প্রোমোশনাল ভিডিও। কিন্তু বর্তমানে প্রোমোশন ঘুরে গিয়েছে মধুমিতার পোশাকের দিকে।

 

View this post on Instagram

 

A post shared by SVF (@svfsocial)

মধুমিতার পরনের এই পোশাকটি গত বছর জুলাই মাসে দেখা গিয়েছিল শ্রাবন্তীর পরনে। তবে তাঁর সেই ফটোশুট কোনো ফিল্মের প্রোমোশনের জন্য ছিল না। জুলাই মাসে তাঁর এই ছবি শেয়ার করে শ্রাবন্তী লিখেছিলেন, তাঁর হয়তো অনেক সমস্যা থাকতে পারে, কিন্তু তিনি নিজেকে ভালোবাসেন। শ্রাবন্তীর পরনের 2022 সালের সেই ড্রেস 2023 সালের শুরুতেই মধুমিতাকে পরতে দেখে কার্যতঃ চমকে উঠেছেন নেটিজেনদের একাংশ। বোঝাই যাচ্ছে, টলিউডের ড্রেস ডিজাইনাররা নায়িকাদের ছবি পোস্ট ও ভিডিও বানানোর ফলে আর মনেই রাখতে পারছেন না কোন নায়িকাকে কি পোশাক দিয়েছেন!

‘দিলখুশ’-এ মধুমিতার চরিত্রের নাম পুষ্পিতা। আগামী 20 শে জানুয়ারি নিকটবর্তী প্রেক্ষাগৃহে রিলিজ করতে চলেছে ‘দিলখুশ’।

whatsapp logo