Hoop PlusTollywood

Rituparna Sengupta: ফিনফিনে পাতলা শাড়িতে নজর কাড়লেন ঋতুপর্ণা, ছবি দেখে মুগ্ধ সকলে

একবার কলকাতার একটি গ্রুমিং স্কুলে ময়না মুখোপাধ্যায় (Maina Mukherjee) ক্লাস নিতে গিয়েছিলেন। সেটি ছিল স্টেজ শো শিক্ষার ক্লাস। ময়না তা শেখাতে গিয়ে বলেছিলেন, মহিলাদের উদ্দেশ্যে স্টেজে দাঁড়িয়ে বলা যেতেই পারে ‘সুন্দরী বৌদি’ কথাটি। স্টেজ শো শেষ হয়ে গেলেও ওইদিনের মতো মহিলা হয়ে উঠবেন সকলের ‘ঋতুপর্ণা’। অর্থাৎ ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র জনপ্রিয়তা বোঝা যায় ময়নার কথাতেই। কারণ তাঁর মাথাতেও সুন্দরী নায়িকা বোঝাতে প্রথম এই নামটিই এসেছিল। একসময় কমার্শিয়াল ফিল্মের অভিনেত্রী হিসাবে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করলেও ধীরে ধীরে ঋতুপর্ণা চিনিয়ে দিয়েছেন নিজের অভিনয় দক্ষতা। সোশ্যাল মিডিয়ার যুগে অন্য নায়িকাদের অবলীলায় দশ গোল দিতে পারেন তিনি। সম্প্রতি ঋতুপর্ণা শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল।

ঋতুপর্ণার রিল দেখে বারবার জিজ্ঞাসা করতে ইচ্ছা করে, কোন মন্ত্রে তিনি নিজেকে এইভাবে ভেঙে গড়ে নেন! কলকাতার একটি নামী সংবাদমাধ্যম আয়োজিত অ্যাওয়ার্ড সেরেমনির রেড কার্পেটে নজর কেড়ে নিয়েছে তাঁর স্টাইল স্টেটমেন্ট। সেই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুষ্ঠানের সন্ধ্যায় ঋতুপর্ণার পরনে ছিল কমলা রঙের রাফল শাড়ি। শাড়িটি প্রিন্টেড। এই শাড়ির সাথে কমলা রঙের ব্রালেট ব্লাউজ টিম আপ করেছিলেন ঋতুপর্ণা। ডিপ নেক ব্লাউজের নেকলাইনে ছিল অ্যানিম্যাল প্রিন্টেড রাফল ডিটেলিং। ডিপ নেকলাইনের কারণে ঋতুপর্ণার ক্লিভেজ সামান্য উন্মুক্ত হলেও তা আবৃত ছিল শাড়ির আঁচলে।

এই শাড়ির সাথে ম্যাচিং কমলা রঙের বিডেড চোকার পরেছিলেন ঋতুপর্ণা। কানে ছিল সোনালি রঙের স্টাড। বাঁ হাতে সোনালি রঙের ঘড়ি পরেছিলেন ঋতুপর্ণা। উজ্জ্বল মেকআপ করেছিলেন ঋতুপর্ণা। চোখে ব্যবহার করেছিলেন গোলাপি আইশ‍্যাডো, ঠোঁটে ছিল গ্লসি পিঙ্ক লিপস্টিক। চুল কার্ল করে পনিটেল বেঁধেছিলেন তিনি। হাতে ছিল সোনালি রঙের ক্লাচ।

আগামী দিনে ঋতুপর্ণাকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ফিল্ম ‘শিকার’-এ। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর আগামী ফিল্ম ‘আকরিক’। এই ফিল্মে সিঙ্গল মাদারের চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা।

Related Articles