Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Bhojpuri Song: দীনেশ লালকে দেখে টাওয়াল খুলে ফেললেন অঞ্জনা সিং! ভিডিও দেখুন একা গোপনে

Avatar

Follow
Advertisements

ভুলেও কারোর সঙ্গে এমন ভিডিও দেখবেন না। দীনেশ লাল যাদব ও অঞ্জনা সিংহের রোম্যান্টিক নাচ দেখলে আপনার চোখ কপালে উঠবে, এমনকি বদ হজম পর্যন্ত হতে পারে। তাই, যদি ‘সুহাগ ওয়ালি রতিয়া'(Suhag Wali Ratiya) দেখতে চান অবশ্যই ঘরের লাইট অফ করুন, দরজা বন্ধ করুন, হেড ফোন নিন আর চালিয়ে দিন। একা উপভোগ করতেই পারেন ভোজপুরি ভিডিও।

ইদানিং ভোজপুরি গান বা মিউজিক ভিডিও বেশ মাথাচাড়া দিয়ে উঠেছে। ভাষা না বুঝলেও অনেকে এই ধরনের অ্যাডাল্ট মিউজিক ভিডিওর নেশায় মেতেছেন। অসংখ্য বার ক্লিক হচ্ছে এই ভিডিওগুলোতে। বিশেষ করে মধ্য বয়স্ক লোকরা এই ধরনের রোম্যান্টিক ভিডিও উপভোগ করছেন রসিয়ে রসিয়ে।

প্রসঙ্গত, এই গানটি সিনেমা ‘হাথকড়ি’ থেকে নেওয়া হয়েছে, এবং, গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব, এবং সোনালী ইন্দু।

গানটির প্রথমেই দেখানো হচ্ছে, নায়ক ঘরে প্রবেশ করে। চারিদিক ফুল দিয়ে সাজানো। এদিকে নায়িকা সিড়ি বেয়ে গড়িয়ে গড়িয়ে নামতে শুরু করে। তারপর নায়ককে শাড়ী দিয়ে পেঁচিয়ে উদ্যম নাচ নাচতে শুরু করেন। নায়কের কলার টেনে এনে শরীরের সঙ্গে মিলিয়ে দেওয়ার চেষ্টা করেন। কখনো নাইট ড্রেস পরে নায়ককে উত্তেজিত করার চেষ্টা করেন। শেষে নাইট ড্রেস খুলে ছুঁড়ে ফেলে দেন নায়কের মুখে। একটা টাওয়েল গায়ে জড়িয়ে এসে নায়ককে বস করতে চান।ব্যাস, এই টুকু দেখলেই বুঝতে পারবেন সত্যি ‘সুহাগ ওয়ালি রতিয়া’ কতটা গরম। এই গরমে আপনি যদি আরেকটু ঘাম ঝরাতে চান তবে দেখতেই পারেন এই জুটির রোম্যান্স।