whatsapp channel

হাঁটুর বয়সী সৎ ছেলের সঙ্গে কুকর্ম মহিলার, নির্লজ্জতার সীমা অতিক্রম করল এই ওয়েব সিরিজ

করোনাকালীন সময়ের পর থেকে বিনোদন জগৎ বদলে গেছে অনেকাংশে। হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন অনেকটাই কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

করোনাকালীন সময়ের পর থেকে বিনোদন জগৎ বদলে গেছে অনেকাংশে। হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন অনেকটাই কমেছে। মানুষ এখন মোবাইলবন্দি হয়ে থাকতেই পছন্দ করে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও ধীরে ধীরে ভারতেও প্রবেশ করে মোবাইল স্ক্রিনে ছবি দেখানোর এই ধারণা। বর্তমানে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। দিনের পর দিন বাড়ছে ওয়েব সিরিজের দর্শক সংখ্যা। আর সেই কারণেই ফুলে ফেঁপে উঠছে ওয়েব সিরিজ ইন্ডাস্ট্রি।

বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট ভেসে উঠলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম একটি হলো উল্লু। বরাবর সাহসী সব দৃশ্যে ভরপুর ওয়েবসিরিজ বানিয়ে জনপ্রিয়তা লাভ করেছে এই ওটিটি প্ল্যাটফর্ম।

যেখানেই নিষিদ্ধতা, সেখানেই মানুষের আকর্ষণ বেশি। তাই বর্তমানে ভরপুর যৌনতা দিয়ে সাজানো গল্প ও দৃশ্যপট সাজিয়ে ইন্ডাস্ট্রি মাত করছেন নির্মাতারা। বিভিন্ন প্ল্যাটফর্মে বর্তমানে কিছু ওয়েব সিরিজ আপনি সকলের সামনে পরিবারের সামনে বসে দেখতে পারবেন না। আর এমনই একটি সিরিজ হল ‘প্যায়াসি পুস্পা’। ডিজিপ্লেক্স নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে গত বছর রিলিজ হয়েছে এই সিরিজটি। ডিজিপ্লেক্স এপ্লিকেশন ডাউনলোড করে ফ্রীতেই দেখতে পারবেন এই লাস্যময়তায় পরিপূর্ণ এই সিরিজ। এই সিরিজে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী আয়ুশী জয়সওয়াল।

এই সিরিজের গল্প শুরু হচ্ছে এই বিধবা মহিলাকে দিয়ে। পুস্পা নামের ওই বিধবা মহিলা তার জীবনধারণের জন্য দ্বিতীয়বার বিয়ে করেন প্রীতম নামের এক ব্যক্তিকে। কিন্তু তার স্বামী তার শারীরিক চাহিদা পূরণে ব্যর্থ হয়। এমন সময় পুস্পা লক্ষ্য করে যে তার সৎ ছেলে টিটু তার দিকে কুনজরে তাকায়। অবশেষে টিটুর থেকেই চরম যৌনসুখ লাভ করে পুস্পা। বিছানায় তাদের একাধিক ঘনিষ্ঠ দৃশ্য বেশ নজরকাড়া। তাই এই সিরিজ দেখতে হলে অবশই একাকী সময়ে দেখুন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা