whatsapp channel

দীপাবলি লুকে সকলকে চমকে দিলেন অভিনেত্রী তৃণা সাহা, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সন্ধ্যে ৭ঃ৩০ টা মানেই 'শ্রীময়ী' শেষ হতে না হতে 'খড়কুটো' ধারাবাহিক শুরু হয়ে যায়। সৌজন্য আর গুনগুনের ঝগড়া,ঝগড়ার আড়ালে ভালোবাসা, যৌথ পরিবারের ভালোবাসা ইতিমধ্যেই এই ধারাবাহিকের মূল উপজীব্য। জুলাই মাসে…

Avatar

HoopHaap Digital Media

সন্ধ্যে ৭ঃ৩০ টা মানেই ‘শ্রীময়ী’ শেষ হতে না হতে ‘খড়কুটো’ ধারাবাহিক শুরু হয়ে যায়। সৌজন্য আর গুনগুনের ঝগড়া,ঝগড়ার আড়ালে ভালোবাসা, যৌথ পরিবারের ভালোবাসা ইতিমধ্যেই এই ধারাবাহিকের মূল উপজীব্য। জুলাই মাসে এই যৌথ পরিবারের যাত্রা টেলিভিশনের পর্দায় শুরু হয়েছিল৷ আর এখন এই ধারাবাহিক এই কমাসেই টিআরপিতে তৃতীয় স্থানে। দুটি বিয়ে, মারপিঠ, ষড়যন্ত্র এসব এই সিরিয়ালে নেই। বর্তমানে এই ব্যস্ত শহরে যৌথ পরিবার দেখা যায়না। অন্য মোড়কে পরিচালক ভালোবাসার গল্পে এই ধারাবাহিকের চিত্রনাট্য বুনেছেন।

দুষ্টু মিষ্টি তৃণার অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকেন প্রতিটি বাঙালী দর্শক। এখন ধারাবাহিকে সৌজন্য আর গুনগুনের বাড়িতে বিয়ের সানাই বেজেছে। সৌজন্য যতই গুনগুনকে অসভ্য বলুক মনে মনে অল্প হলেও ভালো লেগেছে। তাই তো যখন তিন্নি গুনগুনের গায়ে চড় মাড়ে তার তীব্র প্রতিবাদ জানায়। আর তৃণা বিয়ের করবোনা করবোনা বলেও বিয়ের আনন্দে মরশুল। এখন গুনগুন আর সৌজন্যের সঙ্গীত। গুনগুন লেহেঙ্গা আর গহনা পড়ে ফিটফাট হয়ে অনুষ্ঠানে উপস্থিত হন। এদিকে তিন্নি এসে উপস্থিত অনুষ্ঠানে। অনুষ্ঠানের ফাঁকে তিন্নির সাথে সৌজন্যের সাথে কথা বলতে দেখে হিংসে হয় গুনগুনের। এরপর শুরু হয় ঝামেলা। তাহলে কি গুনগুন মনে মনে সৌজন্যকে ভালোবেসে ফেলেছেন তা ধারাবাহিকের পরবর্তী এপিসোডে বোঝা যাবে।

এতো হল ধারাবাহিকের কথা। বাস্তবে গুনগুন ওরফে তৃণা নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্যকে ভালোবাসেন। তার নীলের সাথে মাঝে সাঝে যেখানে সেখানে নেচে উঠলেন। দুজনের ফটোশুট ও বেশ জনপ্রিয়। দীপাবলিতে সাদা লেহেঙ্গা চুল্লি, মুক্তোর কানের দুল পড়ে আর মাথায় খোপা আর কপালে লাল টিপ পড়ে নীলের ভালোবাসায় প্রদীপ জ্বালালেন। আর সাথে তাল মিলিয়ে শুনতে হে যাব দিয়ে জ্বালতে হে গানে নেচে উঠলেন আর সাথে সাথে এই রিল মুহূর্তে ভিডিয়ো ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media