whatsapp channel
BollywoodHoop Plus

Rashmika Mandanna: অমিতাভ বচ্চনকে শুষে নিয়েছেন সুন্দরী রশ্মিকা!

‘জাতীয় ক্রাশ’ অমিতাভ কেন যেকোনো অভিনেতাকে শুষে নিতে পারেন। কারণ, তিনি ‘জাতীয় ক্রাশ’। কথা হচ্ছে পুষ্পা সুন্দরী রশ্মিকা মন্দনা প্রসঙ্গে। বলা যায়, তিনি সাউথ ইন্ডাস্ট্রির নায়িকা। সম্প্রতি পুষ্পা দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান। এবার তিনি পা রাখছেন বলিউডে।

অনেকেই চেয়েছিলেন তাদের জাতীয় ক্রাশ রশ্মিকা বলিউডে সিনেমা করুক। সেই আশা পূরণ করতে চলেছেন সুন্দরী রশ্মিকা। ‘পুষ্পা’ শেষের পরেই তাকে মুম্বাইতে বহুবার দেখা গিয়েছে।অনেকেই আন্দাজ করেন যে তিনি হয়তো হিন্দি ফিল্মে শ্যুট করছেন। অবশেষে জানা গিয়েছে তিনি খোদ অমিতাভ বচ্চনের সঙ্গে একই স্ক্রিন শেয়ার করতে চলেছেন।

তবে, রশ্মিকা অমিতাভ বচ্চনের সঙ্গে সিনেমার আগেও একটি হিন্দি মুভিতে অভিনয় করেন, যেটি এখনও মুক্তি পায়নি। সেখানে, সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে রশ্মিকাকে, এবং গল্পের নাম- ‘মিশন মঞ্জু’। এমনকি ‘পুষ্পা’ সিনেমার আগেই তিনি বলিউডে পা রাখেন, করেন ‘মিশন মঞ্জু’। ছবিটি এখনো মুক্তির অপেক্ষায়, মাঝখান থেকে ‘পুষ্পা’ দিয়ে তিনি তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন তিনি।এবারে, স্বপ্নের অভিনেতা অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেছেন ‘গুডবাই’ ছবিতে। এদিন তার দ্বিতীয় হিন্দি ছবি ‘গুডবাই’-এর গান মুক্তির দিন দিল্লিতে এসেছিলেন। এবং এসেই অমিতাভের প্রশংসায় পঞ্চমুখ রশ্মিকা।

অভিনেত্রীর কথায়, বচ্চন স্যর হলেন তার চোখে দেখা আশ্চর্য মানুষ। কাজ শুরুর সময় জানতে পারলেন যে তিনি একজন অভিনেতা, কিন্তু, বিদায় নেওয়ার পর উপলব্ধি করেছেন যে তিনি একজন দুর্দান্ত শিক্ষক। আমার অভিনয়শৈলী বদলে গিয়েছে কত! সবই তাঁর থেকে শিখেছি। তিনি আমার জীবনে বিশাল ভূমিকা পালন করেছেন। তাঁর সঙ্গে প্রথম হিন্দি ছবি করতে পেরে আমি ধন্য। আমিও স্পঞ্জের মতো, আমার সহ-অভিনেতার প্রতিভা শুষে নিই। অমিতাভকে কাছ থেকে দেখব, আলাপ হবে… সে তো স্বপ্ন ছিল। আর এখন তাঁরই ছবির প্রচারে এসেছি। ভাবতে পারছি না!

whatsapp logo