BollywoodHoop Plus

Vijay Deverakonda: নগ্ন শরীর দেখিয়েও হলনা লাভ! লাইগারের ব্যর্থতা নিয়ে মুখ খুললেন বিজয় দেবেরাকোন্ডা

করণ জোহর (Karan Johar) যেদিন ‘লাইগার’-এর ফার্স্ট লুক ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন, সেদিন অনেকেই ভেবেছিলেন, বলিউডে জয় করে নেবেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)। পুরী জগন্নাথ (Puri Jagannath) পরিচালিত ফিল্ম ‘লাইগার’ ছিল একটি স্পোর্টস ড্রামা। বিজয়ের এটি ছিল বলিউড ডেবিউ। বিজয় নিজেও ‘লাইগার’ নিয়ে আশাবাদী ছিলেন। বলিউডে কেরিয়ার তৈরি ছিল তাঁর বরাবরের লক্ষ্য। কিন্তু রিলিজের প্রথম সপ্তাহ থেকেই বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি ‘লাইগার’। করণের প্রযোজনা সংস্থা ধর্মার পাশাপাশি ধাক্কা খেয়েছিলেন বিজয় নিজেও। দক্ষিণী তারকা বিজয়ের স্টারডমের ক্যারিশমা আদৌ বলিউড দখল করতে পারবে কিনা তা নিয়ে উঠে গিয়েছে প্রশ্ন। ‘লাইগার’-এর বক্স অফিসে ব্যর্থতা প্রসঙ্গে এবার মুখ খুললেন বিজয়।

চলতি বছরের 25 শে অগস্ট মুক্তি পেয়েছিল ‘লাইগার’। এই ফিল্মে বিজয়ের বিপরীতে অভিনয় করেছিলেন অনন্যা পান্ডে (Ananya Pandey)। সম্প্রতি ‘সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ডস’-এ উপস্থিত হয়েছিলেন বিজয়। পুরস্কার পাওয়ার পর মাইক হাতে নিয়ে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি।

বিজয়ের মতে, প্রতিটি মানুষের ভালো দিনের পাশাপাশি খারাপ দিনও থাকে। বিজয় প্রথমে ভেবেছিলেন, পুরস্কার নেওয়ার পর স্পিচ দেবেন না। কিন্তু পরে তাঁর অনুরাগীদের কথা ভেবে মাইক হাতে তুলে নিয়েছেন তিনি। বিজয় কথা দিয়েছেন, তিনি আগের মতোই অনুরাগীদের মনোরঞ্জন করবেন ও অভিনয় চালিয়ে যাবেন। উপহার দেবেন ভালো ফিল্ম। বিজয়ের গলা আবেগতাড়িত শোনালেও চোখে সানগ্লাস থাকার কারণে তাঁর চোখে জল এসেছিল কিনা তা বোঝা যায়নি।

বর্তমানে মালদ্বীপে তাঁর বিশেষ বান্ধবী রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)-র সাথে ছুটি কাটাতে ব্যস্ত রয়েছেন বিজয়।