whatsapp channel

উন্মুক্ত উরুতে উঁকি দিচ্ছে ট্যাটু, হট লুকে ফের ভাইরাল জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

এবারের মহালয়াতে মা সীতার ভূমিকায় বেশ নজর কাড়তে দেখা গেছে তাঁকে। ছোটপর্দার অভিনেত্রী হলেও জনপ্রিয়তা ও অভিজ্ঞতায় বাংলা ধারাবাহিক তারকাদের মধ্যে তিনিই অন্যতম-- মধুমিতা সরকার। শুধুমাত্র বাংলা অভিনয় জগতে নয়,…

Avatar

HoopHaap Digital Media

এবারের মহালয়াতে মা সীতার ভূমিকায় বেশ নজর কাড়তে দেখা গেছে তাঁকে। ছোটপর্দার অভিনেত্রী হলেও জনপ্রিয়তা ও অভিজ্ঞতায় বাংলা ধারাবাহিক তারকাদের মধ্যে তিনিই অন্যতম– মধুমিতা সরকার। শুধুমাত্র বাংলা অভিনয় জগতে নয়, পাশাপাশি বেশ বিখ্যাত এবং সক্রিয় সোশ্যাল মিডিয়াতেও।

সোশ্যাল মিডিয়াতে নিত্যদিনই তিনি তাঁর ভক্তদের মজিয়ে রাখেন সৌন্দর্যের জাদু দিয়ে। আর বিশেষ করে লক ডাউনের পর থেকে এই আনলক পর্যায়ের পরিস্থিতির মধ্যেও বোল্ড লুকে ভাইরাল হতে দেখা যাচ্ছে মধুমিতাকে।

সম্প্রতি আবারও চেনা মেজাজে সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী। আবারো মন কাড়লেন ভক্তদের। নতুন এই লুকে মধুমিতাকে সোফার হাতলের উপর বসে ফটো শ্যুট করতে দেখা গেল। পরনে সাদা রঙের টপ এবং গাঢ় গোলাপি রঙের শর্ট প্যান্ট। হাতে বেশ কায়দা করে ধরা রয়েছে কফির কাপ।

শুধুমাত্র পোশাক কি ছবির পোজে নয়, লুক ঠিকরে পড়ছে ছড়ানো স্টাইলিশ চুলের মধ্যেও। বাঁ পায়ের ঊরুতে ছোট্ট উল্কিজাতীয় স্টাইলে লেখা রয়েছে কিছু। অভিনেত্রীর চাহনিতেই ঝড়ে পড়ছে আত্মবিশ্বাস। ছবির ক্যাপশনে লেখা রয়েছে– Anytime coffee time। অল্প সময়ের মধ্যেই মধুমিতার এই নতুন লুক গরম করে দিয়েছে ভক্তদের মন। রিয়্যাক্টের পাশাপাশি বেশ ভাইরাল হচ্ছে অভিনেত্রীর এই পোস্ট।

 

View this post on Instagram

 

Anytime coffee time ☕

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media