BollywoodHoop Plus

Nita Ambani: নীতা আম্বানীর গাউনের দাম লজ্জায় ফেলবে উচ্চপদস্থ বেতনধারীদের!

সাম্প্রতিক কালে মুম্বইয়ের বুকে উদ্বোধন হয়েছে নীতা মুকেশ আম্বানী কালচারাল সেন্টারের যার শর্ট ফর্ম ‘এনএমএসিসি’। তারকাখচিত উদ্বোধনী অনুষ্ঠানের পর আবারও এই কালচারাল সেন্টারে অনুষ্ঠিত হল আন্তর্জাতিক থিয়েটার ‘দি সাউন্ড অফ মিউজিক’-এর প্রথম শো। বিভিন্ন ভার্চুয়াল মাধ্যমে আগেই বুক হয়ে গিয়েছিল এই শোয়ের টিকিট। তবে থিয়েটার শো হলেও সেই সন্ধ্যা ছিল তারকাখচিত। পাপারাৎজিদের নজর অবশ্য ছিল নীতা (Nita Ambani) ও তাঁর ভাবী পুত্রবধূ রাধিকা মার্চেন্ট (Radhika Merchant)-এর দিকে।

ইদানিং প্রায়ই রাধিকার স্টাইল স্টেটমেন্টের সাথে তুলনা হয় নীতার। কারণ আম্বানী পরিবারের এই শাশুড়ি ও ভাবী পুত্রবধূর জুটির মধ্যে রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। নীতা নিজে নৃত্যশিল্পী। রাধিকাও নৃত্যশিল্পী হওয়ার কারণে তাঁর বিশেষ পছন্দের। ‘দি সাউন্ড অফ মিউজিক’-এর সন্ধ্যায় শাশুড়ি ও ভাবী পুত্রবধূ আলাদা ভাবে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন। কিন্তু ছবি ও ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই শুরু হয়ে গেল তুলনা ও সমালোচনা। কারণ নীতার পরনে ছিল সাড়ে চার লাখ টাকা মূল্যের ‘গুচি’ ব্র্যান্ডের তৈরি একটি গাউন। সবুজ রঙের সিল্কের গাউনে নীতা হয়ে উঠেছিলেন অনন্যা। উজ্জ্বল মেকআপ করেছিলেন তিনি। আইলাইনার ও হালকা গোলাপি রঙের লিপস্টিকে নিজেকে সাজিয়েছিলেন তিনি।

অপরদিকে রাধিকার পরনে ছিল ফ্লোরাল প্রিন্টেড মিডি ড্রেস যার দাম আটান্ন হাজার টাকা। এই পোশাকের সাথে হীরের ইয়ারিং ও পেনডেন্ট পরেছিলেন তিনি। অনেকেই নীতা ও রাধিকার পোশাকের দামের পার্থক্য নিয়ে সমালোচনা করলেও দুজনকেই সন্ধ্যায় সুন্দর লেগেছে।

রাধিকার সাথে নীতা ও মুকেশ আম্বানী (Mukesh Ambani)- র পুত্র অনন্ত আম্বানী (Anant Ambani)-র বাগদান হয়েছে চলতি বছরের জানুয়ারি মাসে।

whatsapp logo