Hoop Plus

স্বস্তিকার সঙ্গে মনের আনন্দে নাচ করছেন অভিনেতা সুশান্ত, ভাইরাল ভিডিও

অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি টলিউড ছাড়াও বলিউডেও দেখা যাচ্ছে। আর অভিনয় মন কেরেছে বহু দর্শকের এবং বলিউডের নামিদামি সেলিব্রেটিদের। তাকে বলিউডে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘পাতাললোক’ অভিনয় করে দর্শকদের মন কেরেছে। এরপর তাকে দেখা যাবে ‘দিল বেচারা’ সিনেমাতে।

সম্প্রতি স্বস্তিকা মুখার্জী একটি ভিডিও পোস্ট করেছে সেখানে দেখা যাচ্ছে অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং তিনি একসাথে নাচ করছে। এই পোস্টে প্রায় এক লাখের বেশি মানুষ লাইক করেছে এবং কমেন্ট করেছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

স্বস্তিকা মুখার্জি সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন এবং দুঃখ প্রকাশ করেছিলেন। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘দিল বেচারা’ সিনেমা রিলিজ হবে ২৮ শে জুলাই। এই সিনেমার অভিনেত্রী সঞ্জনা ইনস্টাগ্রম পস্ট তাকে দেখা গিয়েছিল। সেই পোস্ট ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত 14 ই জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুত বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন। এই মৃত্যুর পেছনে অনেকেই দায়ী করছে বহু মানুষ। বহু তারকারাও এই মৃত্যুর জন্য বিভিন্ন পরিচালকের দিক আঙুল তুলছে। এখন দেখুন সুশান্ত ও স্বস্তিকার সেই নাচের ভিডিও।