Bengali SerialHoop Plus

Pratik-Sonamoni: ‘মোহর’ দিয়েই স্বপ্ন তৈরি, ছোট পর্দা থেকে সোজা বড় পর্দায় প্রতীক-সোনামণি!

এবার বড় পর্দায় প্রতীক-সোনামণি! ‘মোহর’ (Mohar Bengali serial) ধারাবাহিক বদলে দিল দুই অভিনেতার স্বপ্ন। ছোট পর্দার হাত ধরে বিরাট সাফল্য পায় প্রতীক-সোনামণি’র (Pratik Sen and Sonamoni Saha) জুটি। ধারাবাহিক মোহর একটা সময় যথেষ্ট জনপ্রিয় হয়ে ওঠে, কিন্তু শেষের দিকে স্লট পরিবর্তন হয়, ফলে দর্শক সংখ্যা কিছুটা কমে। কিন্তু, এই জুটির জনপ্রিয়তা কমেনি। বরং, সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে একের পর এক ফ্যান পেজ।

বর্তমানে, প্রতীক সেন রয়েছেন সাহেবের চিঠি ধারাবাহিকে। অন্যদিকে, সোনামণি সাহা রয়েছেন এক্কা দোক্কা ধারাবাহিকে। ছোট পর্দায় জুটি ভাঙলেও, বড় পর্দায় ফের একসঙ্গে কাজ করতে চলেছেন এই দুই অভিনেতা।

সূত্রের খবর, প্রযোজক রানা সরকারের হাত ধরে বড় পর্দায় কাজের সুযোগ পেতে চলেছেন ‘মোহর’ ধারাবাহিকের জনপ্রিয় জুটি। নতুন এই গল্পে উপরি পাওনা হিসেবে থাকছেন প্রিয়াঙ্কা সরকার। শোনা যাচ্ছে আগামী আগস্ট কিংবা সেপ্টেম্বর থেকে শ্যুটিং শুরু হবে। যদিও, সোনামণি ও প্রতীক দুজনেই দুটি ধারাবাহিকের লিড চরিত্রে অভিনয় করছেন।

টলিউডে মৈনাক (Mainak Bhaumik) উপহার দিয়েছে ‘জেনারেশন আমি’, ‘ঘরে বাইরে’, ‘চিনি’, ‘একান্নবর্তী’, ‘মিনি’ র মতন বেশ কিছু জনপ্রিয় সিনেমা। এবারে ছোট পর্দার জনপ্রিয় মুখেদের নিয়ে নতুন রসায়ন তৈরি করতে চলেছেন। নিঃসন্দেহে, মৈনাক ভৌমিক ও রানা সরকারের যৌথ উদ্যোগে দারুন কিছু উপহার পেতে চলেছেন দর্শকরা। এমনিতেই মৈনাকের সিনেমা মানেই আবেগ, প্রেম পরিপূর্ন থাকে। তবে এই গল্পে তার বুনন কেমন হবে, এখন তা দেখার বিষয়।