whatsapp channel

Adrit Roy: অপেক্ষার অবসান, ‘মিঠাই’এর পর নতুন রূপে কামব্যাক আদৃতের

'মিঠাই' শেষ হওয়ার পর থেকেই আর দেখা নেই আদৃত রায়ের (Adrit Roy)। দীর্ঘ প্রায় আড়াই বছর ধরে সিড মিঠাই জুটির ম্যাজিকে বুঁদ হয়েছিল দর্শকরা। মিঠাই শেষ হওয়ার পর প্রায় এক…

Avatar

Nirajana Nag

‘মিঠাই’ শেষ হওয়ার পর থেকেই আর দেখা নেই আদৃত রায়ের (Adrit Roy)। দীর্ঘ প্রায় আড়াই বছর ধরে সিড মিঠাই জুটির ম্যাজিকে বুঁদ হয়েছিল দর্শকরা। মিঠাই শেষ হওয়ার পর প্রায় এক বছর হতে চলল। এর মধ্যে আদৃত কতবার ক্যামেরার সামনে এসেছেন তা হাতে গুনে বলে দেওয়া যাবে। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ সক্রিয় নন তিনি। তবুও সম্প্রতি অনুরাগীদের দীর্ঘদিনের দাবি মেনে ইনস্টাগ্রামে ডেবিউ করেছেন আদৃত। তাঁর আগামী ছবির কাজও চলছে বলে শোনা যাচ্ছে। এবার সঙ্গীতপ্রেমীদের জন্যও বড় সুখবর দিলেন আদৃত। রানাঘাটে কনসার্ট হতে চলেছে তাঁর।

যারা আদৃতের ভক্ত তারা খুব ভালো ভাবেই জানেন, অভিনয়ের পাশাপাশি গানও করেন তিনি। বরং সঙ্গীতকে নিয়েই প্রথমে কেরিয়ার শুরু করেন তিনি। তাঁর ব্যান্ডের নাম পোস্টার বয়েজ। নিজের ব্যান্ডের সঙ্গে অনেক জায়গাতেই কনসার্ট করে থাকেন আদৃত। এবার যেমন রানাঘাটে অনুষ্ঠান করতে চলেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই এ খবর জানিয়েছেন। কবে হবে আদৃতের কনসার্ট?

আগামী ২৫ মার্চ রানাঘাটের ফ্রেন্ডস ক্লাব গ্রাউন্ডে বসন্ত বরণ উৎসবে আসতে চলেছে আদৃতের পোস্টার বয়েজ। সোশ্যাল মিডিয়ায় এই কনসার্টের পোস্টার শেয়ার করেছেন আদৃত নিজেই। অনুরাগীরা অনেকেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেতার কনসার্ট নিয়ে। একজন লিখেছেন, আদৃত ভক্তদের দোল উৎসব এবার সবথেকে ভালো কাটবে।

প্রসঙ্গত, আদৃতের অভিনয় কেরিয়ার শুরু ‘নূর জাহান’ ছবির হাত ধরে। তাঁর মিষ্টি সুদর্শন চেহারা দর্শকদের নজর কেড়েছিল বটে, কিন্তু ছবিটি গ্রহণ করেননি তারা। এরপরে ফের ‘প্রেম আমার ২’তে দেখা মেলে আদৃতের। কিন্তু সেটাও ডাহা ফ্লপ হয়। পরবর্তীকালে পাসওয়ার্ড, পরিণীতা, লকডাউন এর মতো ছবিতে তিনি অভিনয় করেছেন ঠিকই তবে, নায়ক হিসেবে নয়। বড়পর্দা যে জনপ্রিয়তা তাঁকে দিতে পারেনি, তার দ্বিগুণ খ্যাতি আদৃতকে ফিরিয়ে দেয় টেলিভিশন। মিঠাই শেষ হয়ে গেলেও সিডকে ভোলেননি দর্শকরা। আদৃত অবশ্য এখনি টেলিভিশনে ফিরছেন না। আবারও সিনেমায় নিজের ভাগ্যপরীক্ষা করতে চলেছেন তিনি। আগামীতে অভিরূপ ঘোষাল পরিচালিত ‘পাগল প্রেমী’ ছবিতে দেখা যাবে আদৃতকে।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@peoplesactor)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই