whatsapp channel

Siddharth Mallya: দীপিকাকে দামী উপহার দিতাম: সিদ্ধার্থ মালিয়া

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বর্তমানে রণবীর সিং (Ranveer Singh)-এর স্ত্রী হলেও একসময় তাঁর সাথে শিল্পপতি বিজয় মালিয়া (Vijay Mallya)-র পুত্র সিদ্ধার্থ মালিয়া (Siddharth Mallya)-র সম্পর্কের কথা কারও অজানা ছিল না।…

Avatar

Nilanjana Pande

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বর্তমানে রণবীর সিং (Ranveer Singh)-এর স্ত্রী হলেও একসময় তাঁর সাথে শিল্পপতি বিজয় মালিয়া (Vijay Mallya)-র পুত্র সিদ্ধার্থ মালিয়া (Siddharth Mallya)-র সম্পর্কের কথা কারও অজানা ছিল না। সিদ্ধার্থের সাথে একাধিক ইভেন্টে দেখা যেত দীপিকাকে। সাম্প্রতিক কালে সিদ্ধার্থের সাথে বাগদান হয়েছে তাঁর বর্তমান প্রেমিকা জেসমিন (Jasmine)-এর। কিন্তু প্রকৃতপক্ষে, সিদ্ধার্থের সাথে দীপিকার সম্পর্কে ধস নামে বিজয় মালিয়ার আর্থিক প্রতারণা ধরা পড়ার পর। বিজয়ের উপর চাপে বিপুল করের বোঝা। দীপিকা জানিয়েছিলেন, তাঁর কাছ থেকে সিদ্ধার্থ কিছু টাকা ধার নিয়েছিলেন। পরবর্তীকালে বিজয়ের উপর থেকে আইনি জটিলতা কেটে গেলে তবে তিনি এই টাকা শোধ দেবেন বলে দীপিকাকে জানিয়েছিলেন সিদ্ধার্থ।

এছাড়াও দীপিকার কিছু হাস্যকর অভিযোগ ছিল। তিনি জানিয়েছিলেন, সিদ্ধার্থ একসময় তাঁকে ফাইভ স্টার হোটেলে নিয়ে গিয়ে খাওয়া-দাওয়ার পর হোটেলের বিল মেটাতে বলেছিলেন। এমনকি ওই হোটেলে আসার সময় মার্সিডিজের পরিবর্তে সিদ্ধার্থ অটো রিকশা করে আসতে বলেন দীপিকাকে। এমনকি একটি সস্তার মার্কেটে নিয়ে গিয়ে যথেষ্ট কম দামি টপ দরদাম করে দীপিকাকে কিনে দিয়েছিলেন সিদ্ধার্থ।

অপরদিকে দীপিকার বিরুদ্ধে বিস্ফোরক হয়েছিলেন সিদ্ধার্থ নিজেও। তাঁর যাবতীয় অভিযোগ প্রসঙ্গে উত্তর দিতে গিয়ে সিদ্ধার্থ বলেন, দীপিকাকে তিনি প্রচুর দামী উপহার তো বটেই, দিয়েছেন হীরের অলঙ্কারও। তাঁর খরচেই বিদেশে ছুটি কাটাতে যেতেন দীপিকা বলে দাবি সিদ্ধার্থের। এমনকি দীপিকা তাঁর বন্ধুদের নিয়ে যখন পার্টি দিতেন, সেই পার্টির খরচও বহন করতেন সিদ্ধার্থ।

পরিশেষে বলতেই হবে, সিদ্ধার্থ ও দীপিকার সম্পর্কে ছিল না আইনের সুনিশ্চিত সীলমোহর। দুইজনেই একে অপরের কাছে হয়ে গিয়েছিলেন সহজলভ্য। সিদ্ধার্থের বিলাসবহুল জীবনযাত্রার কাছে নিজের আত্মসম্মানকে বিকিয়ে দিয়েছিলেন দীপিকা। সিদ্ধার্থও বিলাসবহুল জীবনযাত্রা উপহার দেওয়ার পরিবর্তে নিশ্চয়ই দীপিকার কাছ থেকে ‘বিশেষ সুবিধা’ আদায় করেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। এই কারণেই টেকেনি তাঁদের লেনদেনের সম্পর্ক। কারণ তাতে ভালোবাসা ছিল না।

whatsapp logo